ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৬ মিনিট আগে
শিরোনাম

অবসর উপভোগ করছেন ম্যাশ দম্পতি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৩ জুন ২০২০, ১৭:২৯

অবসর উপভোগ করছেন ম্যাশ দম্পতি

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ সময় লকডাউন ছিল পুরো দেশ। এ সময়টায় ঘরবন্দী অবস্থাতেই সময় কাটাতে হয়েছে সবাইকে। পরিবারের সঙ্গে এতটা সময় থাকার সুযোগ কখনই পান না ক্রিকেটাররা। সেদিক থেকে সময়টা মন্দ কাটেনি ক্রিকেটারের। মাশরাফি বিন মর্তুজাও পরিবারের সঙ্গে সময় পার করেছেন।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করলেও ঘরের বাইরে খুব একটা যাননি সাবেক এই অধিনায়ক। তবে লকডাউন শিথিল করতেই পরিবার নিয়ে অবকাশ যাপনে বেরিয়ে পরলেন বাংলাদেশ ক্রিকেটের এই সফল অধিনায়ক। পূর্বাচলের সবুজ মাঠে পরিবারের সাথে মজায় মজায় দিন পার করলেন ম্যাশ। যেখানে মাশরাফির সাথে দেখা গেছে তার স্ত্রী সুমি ও দুই সন্তানকে। পরিবারের বাকি সদস্যদের সাথে ছিলেন মাশরাফির ছোট ভাই মোরসালিনও।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন মাশরাফি। ছবিতে দেখা যায় মাশরাফি মাথায় মেহেদী লাগিয়ে দিচ্ছেন তার স্ত্রী সুমি।

ছবিটি পোস্ট করে মাশরাফি ক্যাপশন হিসেবে লিখেছেন, জামাই সেবা পৃথিবীর সবচেয়ে বড় সেবা। এভাবে জামাইকে সেবা করে যাও এবং দীর্ঘজীবি হও। পরিবারের সঙ্গে বর্তমানে ঢাকায় আছেন মাশরাফি। এর আগে দীর্ঘ সময় নড়াইলে থেকে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়িয়েছেন তিনি। সরকারি অনুদান ছাড়াও ব্যক্তিগতভাবে করোনা ভাইরাস দুর্গতদের সাহায্য করেছেন জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটার।

  • সর্বশেষ
  • পঠিত