ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

ব্রাজিলিয়ান তেলেসকে দলে ভেড়াল ম্যানইউ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২০, ১৩:০২

ব্রাজিলিয়ান তেলেসকে দলে ভেড়াল ম্যানইউ

এই মৌসুমের দলবদলের শেষের দিনে চমৎকার এক সাইনিং করলো ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। এবার ব্রাজিলিয়ান লেফট ব্যাক অ্যালেক্স তেলেসকে দলে ভেড়ালো দলটি। টটেনহ্যামের বিপক্ষে ৬-১ গোলে বিধ্বস্ত হওয়ার পর নিজেদের ডিফেন্সে শক্তি বাড়ালো অলরেডরা।

২৭ বছর বয়সী এই ব্রাজিলিয়ানের সাথে চার বছরের চুক্তি করেছে ম্যানইউ। ১৩ মিলিয়ন ইউরোতে বিডিং শুরু হলেও শেষ পর্যন্ত ১৫ মিলিয়নে তেলেসকে দলে ভেড়ায় ম্যানইউ। তবে চুক্তিতে বলা আছে চাইলে আরও এক বছর চুক্তি বাড়াতে পারে দুই পক্ষই। এই ব্রাজিলিয়ানের জন্য আরও ২০ লাখ ইউরো বাড়তি খরচ হতে পারে ম্যানইউর।

ম্যানইউতে যোগ দিতে পেরে তেরেস বলেন, 'এখানে যোগ দিতে পেরে আমি খুব খুশি। এটা ওয়ান্স ইন অ্যা লাইফটাইম সুযোগ। প্রিমিয়ার লিগে অলরেডদের হয়ে খেলতে পারা স্বপ্নের মতো।

ব্রাজিলিয়ান এই লেফট ব্যাক আরও বলেন, 'ক্যারিয়ারে এই অবস্থায় আসতে আমাকে কঠোর পরিশ্রম করতে হয়েছে এবং এখন আমি এই ক্লাবে যোগ দিচ্ছি। প্রতিশ্রুতি দিতে দিতে পারি,এখানে সফল হওয়ার জন্য আমি আমার সবটুকু দেব।'

২০১৪ সাল থেকেই তেলেসের দিকে নজর ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের। তবে ২০১৬ সালে তেলেস লাকাতাসারো থেকে পর্তুগালের দল পোর্তোতে যোগ দেয়। এই ব্রাজিলিয়ান পোর্তোতের হয়ে ২৬ গোল করার পাশাপাশি ৫০ এর অধিক গোল করেছেন।

পোর্তোর হয়ে সফলতা পাওয়া তেরেস,সাফল্য পেতে চায় ইউনাইটেডের হয়েও। তার মতে, 'পোর্তোর হয়ে আমি অনেক ট্রফি জিতেছি এবং এবার ইউনাইটেডের হয়ে সেই চেষ্টা চালিয়ে যেতে চাই। এই দল নিয়ে কোচের পরিষ্কার পরিকল্পনা ও নির্দেশনা আছে এবং এই বিখ্যাত জার্সি গায়ে তুলতে আমার তর সইছে না।' বাংলাদেশ জার্নাল/ডব্লিউএ/টিআই

  • সর্বশেষ
  • পঠিত