ঢাকা, শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ১৭:৫৮

প্রিন্ট

জিম্বাবুয়ের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা

জিম্বাবুয়ের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা
স্পোর্টস ডেস্ক

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড(পিসিবি)। তবে পিসিবি এবার শোয়েব মালিক সহ বেশ কিছু নিয়মিত ও অভিজ্ঞ ক্রিকেটারদের বিশ্রামে রাখছে। খাতা-কলমে তুলনামূলক সহজ প্রতিপক্ষ জিম্বাবুয়ের বিপক্ষে তরুণদের বাজিয়ে দেখতে চায় পিসিবি।

এদিকে সীমিত ওভারের ক্রিকেটে বাবর আজমের সহকারী হিসেবে দেখা যাবে ২২ বছর বয়সী শাদাব খানকে। জিম্বাবুয়ে সিরিজের জন্য দল ঘোষণার সময় শাদাব খানকে সহকারী অধিনায়ক হিসেবে নিযুক্ত করার কথা জানায় পিসিবি।

ঘোষিত ২২ সদস্যের স্কোয়াড থেকেই ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের দল বেছে নেয়া হবে বলে জানিয়েছে পিসিবি। অন্যদিকে দলে প্রথম প্রথমবারের মতো ডাক পেয়েছেন প্রথম শ্রেণি ও টি-টোয়েন্টি অভিষেকে সেঞ্চুরি করা তরুণ আব্দুল্লাহ শরিফ।

জিম্বাবুয়ে এই সফরে পাকিস্তানের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খলবে। প্রথম ওয়ানডে ম্যাচটি হবে ৩০ অক্টোবর। দ্বিতীয় এবং তৃতীয় ম্যচ দুটি হবে ১ ও ৩ নভেম্বর। সবগুলো খেলাই হবে রাওলপিন্ডিতে। টি-২০ সিরিজ হবে লাহোরে। ম্যাচগুলো হবে ৭,৮ ও ১০ নভেম্বর। পাকিস্তান দলঃ

বাবর আজম, হায়দার আলি, আবদুল্লাহ শফিক, ইমাম-উল-হক, আবিদ আলি, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, খুশদিল শাহ, মোহাম্মদ রিজওয়ান, হারিস সোহেল, ফাহিম আশরাফ, ইমাদ ওয়াসিম, রোহাইল নাজির, শাদাব খান, ইফতিকার আহমেদ, হারিস রউফ, মুসা খান, ওয়াহাব রিয়াজ, শাহিন শাহ আফ্রিদি,মোহাম্মদ হোসাইন এবং জাগর গোহার।

বাংলাদেশ জার্নাল/ডব্লিউএ/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত