ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৯ মিনিট আগে
শিরোনাম

কিংবদন্তি রোনালদিনহো করোনায় আক্রান্ত

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২০, ১৪:৩১  
আপডেট :
 ২৬ অক্টোবর ২০২০, ১৪:৩৪

কিংবদন্তি রোনালদিনহো করোনায় আক্রান্ত

করোনায় আক্রান্ত হয়েছেন ব্রাজিল ও বার্সেলোনার সাবেক কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। রোববার নিজেই জানালেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি।

ব্রাজিলের পঞ্চম বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক শনিবার বেলো হরিজোন্তে সিটিতে যান একটি অনুষ্ঠানে। সেখানেই কভিড-১৯ পরীক্ষা করান এবং পরীক্ষায় ধরা পড়ে তিনি পজিটিভ। তার থেকে ভাইরাস যাতে না ছড়ায় সে জন্য বেলো হরিজোন্তেতেই স্বেচ্ছায় আইসোলেশনে গেছেন।

দুইবারের ফিফা বর্ষসেরা এই ফুটবলার রোববার ইন্সটাগ্রামে নিজেই দেন এই খবর, ‘আমি গতকাল বেলো হরিজন্তে এসেছি। এসেই কোভিড-১৯ পরীক্ষা করাই। এবং আমার ফল পজিটিভ এসেছে। আমি এখনো পর্যন্ত সুস্থ, স্বাভাবিক আছি।’

করোনা থেকে সেরে উঠার আগ পর্যন্ত হোটেল কক্ষেই থাকবে হবে ব্রাজিলকে ২০০২ বিশ্বকাপ এনে দিতে দারুণ মুন্সিয়ানা দেখানো এই ফুটবলার। পেশাদার ফুটবল খেলা ছাড়ার পর নানা কারণেই বিতর্কে এসেছে তার নাম। গত মার্চে জাল পাসপোর্ট নিয়ে যাওয়ায় প্যারাগুয়ের জেলে কেটেছে তার এক মাস।

৪০ বছর বয়সী রোনালদিনহো তার সেরা সময়ে ব্রাজিলের হয়ে খেলেছেন ৯৭ ম্যাচ। বার্সেলোনার হয়ে আলো ছড়িয়েছেন লম্বা সময়। জিতেছেন চ্যাম্পিয়ন্স লিগ। ইতালিতে গিয়ে এসি মিলানের হয়েও মুন্সিয়ানা দেখিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত