ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

এক হালি খেয়ে লজ্জায় ডুবলো রিয়াল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৯ নভেম্বর ২০২০, ১০:৫৩

এক হালি খেয়ে লজ্জায় ডুবলো রিয়াল

অনেকের অভিযোগ, স্প্যানিশ লা লিগায় বাড়তি সুবিধা পেয়ে থাকেন রিয়াল মাদ্রিদ। হারতে থাকা ম্যাচ গুলোতে পেনাল্টি দিয়ে রিয়ালকে নাকি জিতিয়ে দেয়া হয়। তবে রোববার রাতের খেলা যারা দেখেছেন তাদের আর এমন অভিযোগ দেয়ার সুযোগই থাকছে না।

কারণ ভ্যালেন্সিয়ার মাঠে এক হালি গোল হজম করতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। যার মধ্যে তিনটি ছিলো পেনাল্টি থেকে। সঙ্গে যোগ হয়েছে একটি আত্মঘাতী গোল। সব মিলিয়ে লজ্জায় ডুবে বার্নাব্যুতে ফিরেছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। দলের পক্ষে একটি গোল করেছেন ফরোয়ার্ড করিম বেনজেমা।

এই মাঠে রিয়ালের টানা ব্যর্থতার তালিকাটা আরেকটু লম্বা হলো। লিগের ২০১৮-১৯ আসরে এখানে ২-১ গোলে হারের পর গত মৌসুমে ১-১ ড্র করে ফিরেছিল মাদ্রিদের দলটি।

আট ম্যাচে পাঁচ জয় ও এক ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে নেমে গেছে রিয়াল। ১১ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে ভালেন্সিয়া, এক ম্যাচ বেশি খেলেছে তারা।

গ্রানাদাকে ২-০ গোলে হারানো রিয়াল সোসিয়েদাদ ৯ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। গেতাফের মাঠে ৩-১ গোলে জেতা ভিয়ারিয়াল ২ পয়েন্ট কম নিয়ে আছে দুইয়ে। সাত ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আতলেতিকো মাদ্রিদ। সাত ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে বার্সেলোনা।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত