ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

প্রকাশ : ১৬ নভেম্বর ২০২০, ১৭:০৪

প্রিন্ট

বিশ্বকাপের খেলোয়াড় এখন ডেলিভারি বয়

বিশ্বকাপের খেলোয়াড় এখন ডেলিভারি বয়

স্পোর্টস ডেস্ক

সবকিছু স্বাভাবিক থাকলে রোববার শেষ হওয়ার কথা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের ২০২০ সালের আসর। কিন্তু মহামারি করোনাভাইরাসের কারণে এবার শুরুই করা যায়নি বিশ্বকাপ। পুরো টুর্নামেন্ট পিছিয়ে দেয়া হয়েছে এক বছরের জন্য। আগামী বছরের অক্টোবর-নভেম্বরে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

লকডাউনে দীর্ঘদিন ক্রিকেট বন্ধ থাকায় বেশিরভাগ ক্রিকেটারদেরই পড়তে হয়েছে আর্থিক সমস্যায়। তেমনি একজন নেদারল্যান্ডের পেসার পল ফন মিকেরেন। ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকার কথা ছিল, সব ঠিকঠাক থাকলে খেলতেন বিশ্বকাপেও। কিন্তু বাধ্য হয়ে এখন তিনি ফুড ডেলিভারি বয়ের কাজ করছেন।

করোনার কারণে স্থগিত না হলে রোববার মাঠে গড়াত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। এই বিষয়টিই মনে করিয়ে দিয়েছিল ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। ফন মিকেরেন সেই টুইট উল্লেখ করে জানিয়েছেন নিজের করুণ কাহিনী। টুইটারে ফন মকেরেন লিখেন, ‘আজ আমার ক্রিকেট খেলার কথা ছিল। এখন আমি উবার ইটসের হয়ে খাবার ডেলিভারি করছি শীতের মাসগুলো চালিয়ে নেওয়ার জন্য। সবকিছু কীভাবে বদলে যায়, সত্যি হাস্যকর। হাহাহা… সবাই মুখে হাসি ধরে রাখুন।’

২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছে মেকেরেনের। এখনও পর্যন্ত ৫ ওয়ানডেতে ৪ উইকেট ও ৪১ টি-টোয়েন্টিতে ৪৭ উ্ইকেট নিয়েছেন তিনি। কাউন্টি ক্রিকেটে সমারসেটের হয়ে নিয়মিতই খেলে থাকেন এই পেসার।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত