ঢাকা, মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২০, ১৪:৩৫

প্রিন্ট

ওয়ার্নারকে নিয়ে মন্তব্য, সমালোচনার মুখে রাহুল

ওয়ার্নারকে নিয়ে মন্তব্য, সমালোচনার মুখে রাহুল

স্পোর্টস ডেস্ক

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই খেলায় ভারতের বিপক্ষে সহজ জয় পায় অস্ট্রেলিয়া। এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয়ের উল্লাসে মাতছে অজি শিবির। তবে ভারতীয় শিবিরে হারের শোকটা যেন মানতেই পারছেননা উইকেটকিপার ব্যাটসম্যান লোকেশ রাহুল। উল্টো জড়িয়ে পরেছেন বিতর্কে। ইনজুরি আক্রান্ত ডেভিড ওয়ার্নারকে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় এবার চরম সমালোচনার মুখে পড়েছেন তিনি।

এদিকে ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করার সময় চোট পেয়ে মাঠ থেকে বিদায় নেন ওয়ার্নার। তবে ওয়ার্নারের ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় ভুগছেন অজি কোচ ল্যাঙ্গার। সামনে রয়েছে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ।

সিরিজ হারের পর মিডিয়ার সামনে রাহুলকে প্রশ্ন করা হয়, 'আপনি কি শুনেছেন চোটের কারণে ওয়ার্নার সিরিজের বাইরে? টি-টোয়েন্টিতে খেলবেন না তিনি। টেস্টেও অনিশ্চিত?

প্রশ্নের জবাবে অনেকটা রসিকতার ছলে হেসেই জবাব দেন রাহুল। তিনি বলেন, 'এটা অবশ্য অস্ট্রেলিয়ার জন্য ক্ষতির বিষয়। তবে আমরা চাইব ও যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে মাঠে ফিরে না আসে। তাহলে আমাদের জন্যই সুবিধা হবে বেশি।'

এমন মন্তব্যে সমালোচনার ঝড় উঠেছে তার বিরুদ্ধে। অনেকেই তার স্পোর্টসম্যানশিপ নিয়েও প্রশ্ন তুলেছেন। অনেকেই বলেছেন, 'একজন ক্রিকেটারের চোট নিয়ে কেউ এভাবে কথা বলতে পারেন না। অন্য এক নেটিজেনের কথায়, রসিকতা করে বলে থাকলেও ঠিক করেননি রাহুল। স্পোর্টসম্যানশিপ স্পিরিট দেখানো উচিৎ ছিল তার।'

বাংলাদেশ জার্নাল/ডব্লিউএ/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত