ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

মাশরাফিকে বিসিবির দায়িত্বে দেখতে চান স্ত্রী!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২১, ১১:২৭  
আপডেট :
 ১২ জানুয়ারি ২০২১, ১৫:৫৯

মাশরাফিকে বিসিবির দায়িত্বে দেখতে চান স্ত্রী!
স্ত্রীর সাথে মাশরাফি বিন মর্তুজা

বাংলাদেশ সফরে দুটি টেস্ট ও তিন ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ দল। এ দুই সংস্করণের সিরিজের জন্য দুটি আলাদা প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। ওয়ানডে দলে আছেন ২৪ জন, টেস্ট দলে জায়গা পেয়েছেন ২০ জন। ওয়ানডে দলে নেই জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বোর্ডের এমন সিদ্ধান্তে ক্ষেপেছেন ম্যাশ সমর্থকরা।

তরুণদের সুযোগের অজুহাতে মাশরাফিকে বাদ দেওয়ায় সামাজিক মাধ্যম ফেসবুকে একজন লিখেছেন, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি অনেক পুরনো হয়ে গেছে, এবার নবীনদেরকে সুযোগ দেওয়া হোক। সেই নবীনের যাত্রা সূচনা হোক মাশরাফি বিন মর্তুজাকে দিয়ে। বিসিবির নতুন সভাপতি হিসেবে মাশরাফিকে দেখতে চাই’।

গত কয়েক দিন ধরে এমন দাবিতে সোশ্যাল মিডিয়া সরগরম। এই আগুনে যেন ঘি ঢেলে দিলেন মাশরাফিপত্নী সুমনা হক সুমি। তিনি তার ফেসবুকে এক পোস্টে লিখেছেন, ‘এই যুদ্ধের তুমি সৈনিক, তুমি সেনাপতি, তুমিই রাজা। শুধুমাত্র সৈনিক ভাবাটা বোকামি, ভুলটা তাদেরই’।

মাশরাফি তার স্ত্রীর পোস্টের কমেন্টে লিখেন, ‘আমি কি বলবো বুঝতে পারছি না। মানসিক শক্তি হয়তো তিন গুণ হলো। তবে হাঁ যুদ্ধ কখন শুরু হবে আর শেষ কোথায় সে সিদ্ধান্ত একমাত্র আমিই নিব’।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত