ঢাকা, বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ২১:৪২

প্রিন্ট

টি-টেন লিগের অভিষেকেই নাসিরের ঝলক

টি-টেন লিগের অভিষেকেই নাসিরের ঝলক
নাসির হোসেন

স্পোর্টস ডেস্ক

টি-টেন লিগের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে ডেকান গ্ল্যাডিয়েটর্সের মুখোমুখি হয় নাসির হোসেনের নেতৃত্বাধীন পুনে ডেভিলস। অভিষেকেই নিজের জাত চেনালেন নাসির। নাসির দুই ওভারের কোটা পূর্ণ করে প্রতিপক্ষের তিন ব্যাটসম্যানকে ফিরিয়েছেন, দিয়েছেন ১৮ রান।

ডেকানের ইনিংসে প্রথম ওভার করেন পুনের পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির, খরচা করেন ২ রান। দ্বিতীয় ওভারে বল হাতে নেন নাসির। তার প্রথম বলে সুনীল নারিন কোনও রান নেননি। পরের বলে ক্যারিবিয়ান ওপেনারকে ১ রানে বোল্ড করেন। ক্রিজে নেমে ক্যামেরন ডেলপোর্ট নেন একটি রান।

চতুর্থ বলে দুই রান নেওয়ার পরের বলে মোহাম্মদ শাহজাদ মারেন ছক্কা। আর শেষ বলে ডেকানের আফগান ওপেনারকে আসিফ খানের ক্যাচ বানান নাসির। প্রথম ওভারে ৯ রান দিয়ে দুই ওপেনারকে ফেরান ডানহাতি অফস্পিনার।

৬ ওভারে ৩ উইকেটে ডেকান ৪৯ রান করলে সপ্তম ওভারে ফের বল হাতে নেন নাসির। প্রথম বলে ডেলপোর্ট কভারের উপর দিয়ে একটি ছক্কা মারেন। দ্বিতীয় বলে আরও একটি রান নিয়ে স্ট্রাইকে প্রশান্ত গুপ্তকে আনেন ডেলপোর্ট। তৃতীয় বলটি ডট দিয়ে পরের বলে প্রশান্তকে ১৭ রানে কেনার লুইসের ক্যাচ বানান তিনি। শেষ দুই বলে ডেলপোর্ট ও আজম খান একটি করে রান নেন।

নাসিরের দুর্দান্ত বোলিংয়ে শেষ পর্যন্ত ৫ উইকেটে ১০৪ রানে থামে টস হেরে ব্যাট করতে নামা ডেকান।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত