ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

রোনালদোকে পেলের শুভেচ্ছা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৫ মার্চ ২০২১, ১৫:০০

রোনালদোকে পেলের শুভেচ্ছা

ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা ক্রিশ্চিয়ানো রোনালদো- এমন কথা কে না জানে! ক’দিন আগেও নিজের ক্যারিয়ারে ৭৬০টি গোল করার পর অনেকেই রোনালদোকে সর্বকালের সর্বোচ্চ গোলদাতা হিসেবে আখ্যা দিয়েছেন।

গোলের এই হিসাব নিয়ে অবশ্য বিতর্ক কম নেই। একসময় এখনকার মতো পরিসংখ্যানের খুঁটিনাটি সংরক্ষণ করা হতো না। রোববার রাতে সিরি আ ম্যাচে ইউভেন্তুসের হয়ে কাইয়ারির বিপক্ষে হ্যাটট্রিকের পর পেলের ‘রেকর্ড’ ছাড়িয়ে যান রোনালদো। রেকর্ড হাতবদলের দিনে পেলের বুকে হাহাকারের ঝড়।

ব্রাজিলিয়ান কিংবদন্তি তাই আবেগ প্রকাশের জন্য বেছে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমকে। দুজনের একটি ছবি দিয়ে তিনি শ্রদ্ধা, ভালোবাসা ও মমতায় ভরা লেখায় অভিনন্দন জানিয়েছেন রোনালদোকে।

ইনস্টাগ্রামে পেলে লিখেছেন, ‘ক্রিশ্চিয়ানোকে অভিনন্দন আমার অফিসিয়াল গোলের রেকর্ডটি নিজের করে নেওয়ার জন্য। জীবন একটা যুদ্ধের মতো, এখানে লড়াই নিজেকেই লড়তে হয়। আর সেই লড়াই কী সুন্দরভাবেই না তুমি চালিয়ে যাচ্ছ! তোমার খেলা সবসময় উপভোগ করি, এটা আমি অনেককেই বলেছি। আমার আজ একটাই দুঃখ, তোমাকে জড়িয়ে ধরে অভিনন্দন জানাতে পারলাম না। তবে তোমার প্রতি আমার ভালোবাসা থাকবে সবসময়ই।’

আর রোনালদো লিখেছেন, ‘এডসন আরান্তেস নাসিমেন্তোর (পেলে) প্রতি আমার ভালোবাসা ও সম্মান নিঃশর্ত এবং সব সময়ই থাকবে। বিশ্বে এমন কোনো ফুটবলার নেই যে পেলের গল্প ও কীর্তি শুনে বড় হয়নি। আমিও তাদের ব্যতিক্রম নই।’

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত