ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ইব্রা-লুকাকুর জরিমানার অর্থ পাবে দাতব্য সংস্থা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০২ এপ্রিল ২০২১, ১৭:৩৪

ইব্রা-লুকাকুর জরিমানার অর্থ পাবে দাতব্য সংস্থা

ইতালীয় কাপের একটি ম্যাচে অশোভন আচরণের জন্য জ্বলাতন ইব্রাহিমোভিচ ও রোমেলু লুকাকুর কাছ থেকে প্রাপ্ত জরিমানার অর্থ একটি দাতব্য সংস্থাকে দান করা হবে বলে জানিয়েছে মিলানের দুই চিরপ্রতিদ্বন্দ্বী এসি ও ইন্টার।

গত ২৬ জানুয়ারি সান সিরোতে অনুষ্ঠিত কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচে দুই ক্লাবের ওই দুই মহাতারকার মধ্যে বিবাদ চরমে পৌঁছে যায়। ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক দুই সতীর্থের এমন আচরণকে অখেলোয়াড় সুলভ আচরণ হিসেবে উল্লেখ করা হয় এবং অপমানসুচক আচরণের জন্য দুই জনকেই অভিযুক্ত করা হয়।

এক যৌথ বিবৃতিতে ক্লাব দুটি জানায় ‘ফেয়ার প্লে’ ইস্যুতে এটিকে কোন ভাবেই জিইয়ে রাখা যায়না। সান সিরোতে বিরতির বাঁশি বাজার সময় থেকেই দুই জনের মধ্যে বিরোধের সৃস্টি হয়। পরস্পরের সঙ্গে মাথা ঠেকিয়ে বিবাদে জড়ানোর আগে লুকাকুর চেহারার দিকে তাকিয়ে অপমানসুচক হাসি উপহার দেন ইব্রা। তাদের দুই জনের মধ্যে পরস্পরকে অপমান করার প্রবনতা টানেলে যাওয়ার সময়ও বিদ্যমান ছিল।

ওই ঘটনায় দুই জনকেই হলুদ কার্ড দেখতে হয়েছে। পরে দ্বিতীয় হলুদ কার্ড নিয়ে মাঠ ছাড়তে বাধ্য হন সুইডিশ তারকা ইব্রাহিমোভিচ। ম্যাচে ইন্টার ২-১ গোলে জয়লাভ করলেও দুই জনই নিজ নিজ ক্লাবের হয়ে গোল করেছেন।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত