ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

মেসিকে পেতে চায় পিএসজি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২১, ১৫:২৫

মেসিকে পেতে চায় পিএসজি

চলতি বছরের ৩০ জুন মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি শেষ হয়ে যাবে। আর্জেন্টাইন এই কিংবদন্তিকে পেতে দৌড়ঝাঁপ শুরু করেছে পিএসজি। বেশ কিছু ইউরোপীয় ও দক্ষিণ আমেরিকান গণমাধ্যম জানাচ্ছে, মেসিকে পেতে এর মধ্যেই প্রস্তাব দিছে ক্লাবটি। ব্রাজিলের টিএনটি স্পোর্টস জানাচ্ছে, মেসিকে দলে পেতে পিএসজি এর মধ্যেই একটা তিন বছরের চুক্তি পেশ করেছে। সেখানে সব মিলিয়ে অর্থের অঙ্কটা এতটাই বেশি যে বিশ্বের আর কোনো দলই এমন বড় বেতন দিয়ে রাখার কথা কল্পনাতেও আনতে পারবে না!

পিএসজির বিশ্বাস, মেসির চাহিদার মতো পিএসজিরও চাহিদা একই। উচ্চাভিলাষী ক্রীড়া প্রকল্প আর চ্যাম্পিয়ন্স লিগের তীব্র ইচ্ছা। গেল মৌসুমে দলটি খেলেছে ফাইনাল আর এবারও সেমিফাইনালে খেলেছেন নেইমাররা। এ কারণেই মেসিকে দলে ভেড়াতে মরিয়া হয়ে উঠেছে দলটি।

তবে স্প্যানিশ সংবাদ মাধ্যমের বিশ্বাস, বার্সার কোপা দেল রে জয় আর স্প্যানিশ লিগের পথে এগিয়ে যাওয়ার বিষয়টা তাকে রাখার ক্ষেত্রে কাতালান ক্লাবটির পক্ষে নিয়ামক হিসেবে কাজ করতে পারে।

বার্সেলোনা সভাপতি হোয়ান লাপোর্তাও তাকে দলে রাখতে মরিয়া। ছয় বারের ব্যালন ডি’অর জয়ীর বাবার সঙ্গে এর মধ্যেই আলোচনা শুরু করে দিয়েছেন বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যম।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত