ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

হ্যাটট্রিক হার এড়ানোর ম্যাচে বোলিংয়ে মুম্বাই

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২১, ১৬:৩০

হ্যাটট্রিক হার এড়ানোর ম্যাচে বোলিংয়ে মুম্বাই

পাঁচবারের চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্স এবার শুরু থেকেই সমস্যায়। আসল দলের একের পর এক তারকা ফ্লপ। গতবার যাদের অলরাউন্ড পারফরম্যান্সে দুরন্ত খেলেছিল মুম্বাই, এবার তারাই ফর্মের অভাবে ধুঁকছেন।

দলের অধিনায়ক রোহিত শর্মা রান পাচ্ছেন। কিন্তু বাকিদের অবস্থা বেশ খারাপ। হার্দিক পান্ডিয়া থেকে শুরু করে কায়রন পোলার্ড, ধারাবাহিকতার অভাবে ভুগছেন মুম্বাইয়ের তারকারা। আজ টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিলেন রোহিত।

এখন পর্যন্ত রাজস্থানের হয়ে পাঁচটি ম্যাচেই খেলেছেন মুস্তাফিজ। গুরুত্বপূর্ণ ওভারগুলোতে অধিনায়কের আস্থার জায়গায় পরিণত হয়েছেন তিনি। যথারীতি এই ম্যাচের একাদশেও আছেন।

মুম্বাইয়ের একাদশে এসেছে একটি পরিবর্তন। ঈশান কিষাণ একাদশে জায়গা হারিয়েছেন, তার পরিবর্তে সুযোগ পেয়েছেন নাথান কোল্টার-নাইল। রাজস্থান অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নেমেছে।

একনজরে দুই দলের একাদশ

মুম্বাই ইন্ডিয়ান্স :

কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, জয়ন্ত যাদব, রাহুল চাহার, জাসপ্রিত বুমরাহ, নাথান কোল্টার-নাইল, ট্রেন্ট বোল্ট।

রাজস্থান রয়্যালস :

জস বাটলার, যশস্বী জাইসওয়াল, সাঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিভম দুবে, ডেভিড মিলার, রিয়ান পরাগ, রাহুল তেভাটিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত