ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

সাত গোলের থ্রিলারে জিতেছে সাইফ স্পোর্টিং ক্লাব

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ জুলাই ২০২১, ১৯:২৪

সাত গোলের থ্রিলারে জিতেছে সাইফ স্পোর্টিং ক্লাব
ছবি- সংগৃহীত

একবার এগিয়ে যায় সাইফ। তো পরের বার এগিয়ে থাকে আরামবাগ। আগে গোল করে কখনোই স্বস্তির নি:শ্বাস ফেলতে পরেননি জামাল ভূঁইয়ারা। একের পর এক গোল পেয়েছে দু’দলই। সাত গোলের থ্রিলারে অবশেষে জয় হয়েছে সাইফ স্পোর্টিংয়েরই।

সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা ৪-৩ গোলে হারায় মতিঝিল পাড়ার দলটিকে।

ম্যাচের শুরু থেকেই আক্রমনে গেছেন সাইফ ও আরামবাগের ফরোয়ার্ডরা। কিন্তু গোলের দেখা পেতে ৩০ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে জামাল ভূঁইয়াদের। নাইজেরিয়ান ডিফেন্ডার এমানুয়েল এরিওচুকু এগিয়ে দেন সাইফকে (১-০)।

মিনিট সাতেক পর ম্যাচে সমতা আনেন আরামবাগের উজবেক ফরোয়ার্ড ইসলমজন আবদুকাদিরভ (১-১)। ম্যাচের রোমাঞ্চ যেন পুরোটাই জিইয়ে ছিল দ্বিয়ার্ধের জন্য। ম্যাচের ৭৪ মিনিটে সাইফকে ফের এগিয়ে দেন ফরোয়ার্ড মারাজ হোসেন (২-১)। মিনিট দুয়েক পর ব্যবধান বাড়ান মোহাম্মদ ফাহিম (৩-১)। ৭৮ মিনিটে আরামবাগের উজবেকিস্তানের মিডফিল্ডার খুলমোরদভ ব্যবধান কমান (২-৩)।

মিনিট দুয়েক পর ফের ম্যাচে সমতা আনেন মতিঝিল পাড়ার মিডফিল্ডার আরাফাত মিয়া (৩-৩)। কিন্তু ম্যাচের অন্তিম সময়ে ক্যাপ্টেন্সি নক গোল করে সাইফকে জেতান জামাল ভূঁইয়া (৪-৩)। এই জয়ে ১৮ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে ছয়ে উঠে এল সাইফ। অন্যদিকে মাত্র পাঁচ পয়েন্ট নিয়ে টেবিলের শেষে অবস্থান এক ম্যাচ কম খেলা আরামবাগের।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/এমএ

  • সর্বশেষ
  • পঠিত