ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

মাঠে নামার আগে সুখবর পেলো বাংলাদেশ

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২১, ১৮:২৮  
আপডেট :
 ২৩ অক্টোবর ২০২১, ১৮:৫৩

মাঠে নামার আগে সুখবর পেলো বাংলাদেশ

বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে রোববার শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। আরব আমিরাতের শারজাহ স্টেডিয়ামে বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে বিকেল ৪ টায়। তবে মাঠে নামার আগে দুঃসংবাদ পেলো শ্রীলঙ্কা। যা বাংলাদেশের জন্য সুখবরই বটে। সাইড স্ট্রেইন ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেছেন শ্রীলঙ্কার রহস্যময় স্পিনার মহেশ থিকসানা।

শনিবার বাছাই পর্বের শেষ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামে শ্রীলঙ্কা। সেই ম্যাচে লঙ্কা জয় পেলেও ইনজুরিতে পড়েন থিকসানা। ম্যাচে এক ওভার বল করেই মাঠ ছাড়েন তিনি। এক ওভারেই ৩ রানে ২ উইকেট থিকসানা। পরে তার বদলি ফিল্ডার হিসেবে নামেন ধনঞ্জয়া ডি সিলভা।

থিকসানার ইনজুরি নিয়ে শ্রীলংকার ব্যাটার ভানুকা রাজাপাকসে বলেন, ফিজিও জানিয়েছেন, খুব সম্ভবত পরের ম্যাচে তাকে দলের বাইরে রাখতে হবে। তাকে নিয়ে ঝুঁকি নিতে চায় না দল এবং বাকি টুর্নামেন্টের জন্যও হারাতে চায় না। এই মুহূর্তে আমি বলতে পারি, যতটুকু জানি বাংলাদেশের বিপক্ষে সে খেলছে না। এখনও চুড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি। কিন্তু খুব সম্ভবত সে এই ম্যাচে থাকবে না এবং পরবর্তী ম্যাচগুলো খেলবে।

চমক দেখিয়েই বিশ্বকাপ দলে জায়গা করে নেন থিকসানা। বাছাই পর্বে নিজের জাত চিনিয়েছেন তিনি। তিন ম্যাচে ৮ উইকেট নেন এই স্পিনার। গ্রুপ পর্বে তিন ম্যাচ জিতেই সুপার টুয়েলভে পা রাখে শ্রীলঙ্কা।

বাংলাদেশ জার্নাল/আইএইচ

  • সর্বশেষ
  • পঠিত