ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৯ মিনিট আগে
শিরোনাম

জুনে ব্রাজিল-আর্জেন্টিনা প্রীতি ম্যাচ?

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২২, ১০:১৮  
আপডেট :
 ২০ জানুয়ারি ২০২২, ১০:২৬

জুনে ব্রাজিল-আর্জেন্টিনা প্রীতি ম্যাচ?
ছবি সংগৃহীত

আন্তর্জাতিক ফুটবলের কথা উঠলেই ফুটবল সমর্থকদের মাথায় প্রথমেই আসে ব্রাজিল-আর্জেন্টিনার লড়াইয়ের কথা। এই লড়াইয়ে যেন বাড়তি রোমাঞ্চ থাকে পুরো পৃথিবী জুড়ে। সমর্থকদের মধ্যে নানান তর্ক-বিতর্কের লড়াই চলে। তবুও ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচ দেখতে মুখিয়ে থাকেন পুরো পৃথিবীর সমর্থকরাই।

ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের জন্য সুখবর হচ্ছে, আগামী জুন মাসে হতে পারে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মাঠের লড়াই। এমনই এক সংবাদ জানিয়েছে ব্রাজিলের সংবাদ মাধ্যম এল গ্লোবো। তারা জানিয়েছে, চলতি বছরই একটি প্রীতি ম্যাচে দেখা হতে পারে আর্জেন্টিনা ও ব্রাজিলের। যদিও ম্যাচটির সঠিক সময় জানাতে পারেনি তারা।

জুনে কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনাকে স্মরণ করে আর্জেন্টিনা মাঠে নামবে ইতালির বিপক্ষে। এই ম্যাচের পরই ব্রাজিলের বিপক্ষে খেলতে পারে আলবিসেলেস্তেরা।

আর্জেন্টিনা-ইতালি ম্যাচের কাছাকাছি সময়ে ব্রাজিলেরও থাকার কথা ইউরোপেই। ইংল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচে তারা মাঠে নামতে পারেন। এরপরই আলবিসেলেস্তদের মুখোমুখি হতে পারেন সেলেসাওরা। তেমন হলে কাতার বিশ্বকাপের আগে সেটিই হবে ব্রাজিল-আর্জেন্টিনার সর্বশেষ ম্যাচ।

উল্লেখ্য, দু্ই দল শেষবার মুখোমুখি হয়েছিল গত বছরের নভেম্বরে। ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছিল। এর আগে ব্রাজিলকে তাদের মাঠে হারিয়ে ২৮ বছর পর কোপা আমেরিকার শিরোপা ঘরে তুলেছিল আর্জেন্টিনা।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত