ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বার্সা ছাড়ছেন আলভেজ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৬ জুন ২০২২, ১২:৩৯  
আপডেট :
 ১৬ জুন ২০২২, ১৩:০০

বার্সা ছাড়ছেন আলভেজ
দানি আলভেজ। ফাইল ছবি

বার্সেলোনোয় দানি আলভেজের দ্বিতীয় অধ্যায়েরও সমাপ্তি হতে চলেছে বর্তমান চুক্তি শেষেই। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে ব্রাজিলিয়ান এই তারকা নিজেই দিয়েছেন বার্সা ছাড়ার ঘোষণা।

অভিজ্ঞ আলভেজের সঙ্গে বার্সার দ্বিতীয় অধ্যায়টা খুব একটা দীর্ঘ আর হলো না। বর্তমান মেয়াদ শেষে তার সাথে নতুন করে আর চুক্তি নবায়ন করতে চায়নি কাতালান ক্লাবটি। চলতি মাস শেষে ৩৯ বছর বয়সী ডিফেন্ডারের চুক্তি শেষ হতেই ক্যাম্প ন্যু থেকে বিদায় নেবেন তিনি।

বার্সেলোনার বাজে সময়ে দলের হাল ধরতেই গত নভেম্বরে ফ্রি ট্রান্সফারে বার্সেলোনায় এসেছিলেন ব্রাজিলিয়ান রাইটব্যাক আলভেজ। ধুঁকতে থাকা বার্সাকে ভরসা দেয়ার জন্য ফিরিয়ে আনা হয়েছিল ক্লাবের অভিজ্ঞ এই সেনানীকে। সেই আস্থার বেশ ভালোই প্রতিদান দিয়েছিলেন তিনি। একসময়ের সতীর্থ জাভি হার্নান্দেজের অধীনে বার্সার ঘুরে দাঁড়ানোর অন্যতম কান্ডারি ছিলেন ছয় বছর পর কাতালান ক্লাবটিতে ফেরা আলভেজের।

দ্বিতীয় দফায় বার্সেলোনায় ফেরার সময় তার সাথে চুক্তিই ছিল ছয় মাসের। তবে ব্রাজিলের হয়ে ২০২২ বিশ্বকাপে খেলতে আগ্রহী হওয়ায় অন্তত আগামী ডিসেম্বর পর্যন্ত ক্লাবটিতে থাকতে চেয়েছিলেন এই কিংবদন্তি। তবে বার্সার ভাবনায় রয়েছে ভিন্ন কিছু। চেলসি থেকে রাইট ব্যাক সিজার আজপিলিকুয়েতাকে দলে ভেড়াতে বেশ আশাবাদী বার্সা। এছাড়া আগে থেকেই একই পজিশনে আছেন সার্জিনো ডেস্ট। তাই বার্সায় থাকলে আলভেজের খেলার জায়গা তৈরি হতো বিভ্রান্ত।

এতো কিছু ভেবে তাই নিজ থেকেই ক্লাব ছাড়ার ঘোষণা দিলেন আলভেজ। ইন্সটাগ্রামে দীর্ঘ এক আবেগী বার্তায় বার্সেলোনাকে বিদায় জানিয়েছেন এই কিংবদন্তি।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত