ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

আইনি ব্যবস্থা নিবেন তাসকিন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:০৬  
আপডেট :
 ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:১১

আইনি ব্যবস্থা নিবেন তাসকিন

সম্প্রতি কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে ‘এবার বউ পেটালেন তাসকিন’ শিরোনামে একটি মিথ্যা খবর বের হয়। এরপরই সেটি ছড়িয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমের সব সাইটে। ভুয়া এই খবরে আইনি ব্যবস্থা নিবেন জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ।

মিথ্যা এই খবরের প্রসঙ্গে তাসকিন বলেন, ‘এটা মোটেও সত্য নয়। বিষয়টি আমার চোখে পড়েছে। এসব খবরের কোনো ভিত্তি নেই। নাঈমা খুবই ভালো মেয়ে, তার সঙ্গে আমার অনেক দিনের পরিচয়। আমরা পরিবারের সম্মতিতেই বিয়ে করি। আমরা দুজনেই বেশ ভালো আছি। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।’

সোর্স ছাড়া এমন নিউজের বিপক্ষে আইনি ব্যবস্থার কথা জানিয়ে তাসকিন জানান, 'সোর্স ছাড়া কেন এমন নিউজ করা হয় সেটা আমার বোধগম্য নয়। আমার মনে হয় যারা আমাদের ব্যক্তিগতভাবে অপছন্দ করেন তারা এ কাজটি করেছেন। আমি এ বিষয়ে বাবার সঙ্গে কথা বলেছি, বাবা বিষয়টি দেখছেন। আমরা আইনি ব্যবস্থা নেবো।'

গত বছর অনেক দিনের বান্ধবী সৈয়দা রাবেয়া নাঈমার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তাসকিন। ঢাক-ঢোল বাজিয়ে বিয়ে না করলেও ওইদিনই তার বিয়ের খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

আপাতত জাতীয় দলের বাইরে আছেন তাসকিন। দলের হয়ে সবশেষ ম্যাচ খেলেন দক্ষিণ আফ্রিকায়। সেখানে ব্যর্থ হবার পর আর ভালো পারফরম করতে পারেননি বাংলাদেশ প্রিমিয়ার লিগেও।

  • সর্বশেষ
  • পঠিত