ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

যেসব ক্রিকেটারদের সেনাবাহিনীর ট্রেনিংয়ে পাঠাল পিসিবি

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৫ মার্চ ২০২৪, ১৯:১৭  
আপডেট :
 ২৫ মার্চ ২০২৪, ২১:১৪

যেসব ক্রিকেটারদের সেনাবাহিনীর ট্রেনিংয়ে পাঠাল পিসিবি
সেনাবাহিনীর ট্রেনিংয়ে ২৯ ক্রিকেটারকে পাঠাল পিসিবি। ছবি: সংগৃহীত

এবার পাকিস্তানি ক্রিকেটারদের সেনাবাহিনীর বিশেষ ট্রেনিং নিতে পাঠিয়েছে পিসিবি। তাদের শারীরিক শক্তি বাড়াতে বিশেষ ট্রেনিংয়ে ২৯ জনকে পাঠানো হয়েছে। সেই ২৯ ক্রিকেটারের নামও প্রকাশ করেছে তারা।

কাকুল সেনাবাহিনী ক্যাম্পে আগামী ২৫ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত প্রশিক্ষণ নেবেন বাবর-রিজওয়ানরা। সম্প্রতি অবসর ভেঙে জাতীয় দলে ফেরার বার্তা দেয়া ইমাদ ওয়াসিম ও মোহাম্মদ আমিরও রয়েছেন ট্রেনিংয়ে। টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে এই প্রশিক্ষণের আয়োজন করেছে পিসিবি।

ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষা করা হবে বিশেষ এই ট্রেনিংয়ে। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে আগামী মাসে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের জন্য পিসিবি দল ঘোষণা করবে।

এর আগে ২০১৬ সালে মিসবাহ উল হক অধিনায়ক থাকাকালীন একবার কাকুলে সেনাবাহিনীর সঙ্গে প্রশিক্ষণ নিয়েছিলেন পাকিস্তানের ক্রিকেটাররা। সেবার ইংল্যান্ডে গিয়ে তাদের বিপক্ষে ২-২ এ টেস্ট সিরিজ ড্র করেছিল দলটি।

সেনাবাহিনীর ট্রেনিংয়ে ডাক পাওয়া ২৯ ক্রিকেটার হলেন:

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, সাইম আইয়ুব, ফখর জামান, সাহেবজাদা ফারহান, হাসিবুল্লাহ, সৌদ শাকিল, উসমান খান, মোহাম্মদ হারিস, সালমান আলি আগা, আজম খান, ইফতিখার আহমেদ, ইরফান খান, শাদাব খান, ইমাদ ওয়াসিম, উসামা মীর, মোহাম্মদ নেওয়াজ, মেহরান মুমতাজ, আবরার আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, হাসান আলী, মোহাম্মদ আলী, জামান খান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, আমির জামাল, হারিস রউফ ও মোহাম্মদ আমির।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত