ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

রোনালদিনহো ও এক ডজন বান্ধবী

রোনালদিনহো ও এক ডজন বান্ধবী

সময়ের দুই সেরা ফুটবলার লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদোর আগে পুরো ফুটবল দুনিয়া বুঁদ হয়েছিল যার জাদুকরী পারফরম্যান্সে, তিনি রোনালদিনহো। সম্প্রতি একসাথে নিজের দুই প্রেমিকাকে বিয়ে করার ঘোষণা দিয়ে আলোচনায় এসেছেন তিনি।

গত বছরের জানুয়ারিতে দুই প্রেমিকাকে একইরকম আংটি উপহার দিয়ে বিয়ের প্রস্তাব দেন রোনালদিনহো। তার দেয়া বিয়ের প্রস্তাবে সাথে সাথেই রাজি হয়ে গিয়েছিলেন দুই প্রেমিকা। এ বছরের আগস্টের দিকে প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা নামের নিজের দুই প্রেমিকাকে বিয়ে করবেন এই ব্রাজিলিয়ান তারকা।

তবে এই দুইজনের আগে রোনালদিনহোর জীবনে এসেছেন আরও অনেক সুন্দরী।

শিনেমা কাপ্রিসো- এই আর্জেন্টাইন মডেল তথা টেলিভিশন সঞ্চালিকার সঙ্গে বিয়ে করার পরিকল্পনা করলেও সিদ্ধান্ত বদল করেন রোনালদিনহো।

ভানেসা তাসকুয়েতা- ডিস্কো জকি ভেনেসা তাসকুয়েতার প্রেমেও হাবুডুবু খেয়েছেন রোনালদিনহো।

শায়ানে সেজারিও- এই ব্রাজিলীয় সাম্বা ডান্সারের সঙ্গেও নাম জড়িয়েছে রোনালদিনহোর।

সারা তোমাসি- ব্রাজিলিয়ান এই পর্ন তারকার সঙ্গেও সম্পর্ক ছিল ব্রাজিলীয় ফুটবল তারকা রোনালদিনহোর।

মারিয়ানা দে মেলো- আর্জেন্টিনার এই মডেলের সঙ্গে ২০০৭ সালে নাম জড়িয়েছিল রোনালদিনহোর। এর জন্যই নাকি বারবার স্পেন থেকে আর্জেন্টিনা চলে আসতেন তিনি।

মারিয়া লোপেজ- ২০০৯ সালে চিলির এই মডেলের সঙ্গে সম্পর্ক হয়েছিল রোনালদিনহোর।

জেলেনা মার্কোভিচ- ২০০৯ থেকে ২০১৫ পর্যন্ত এই তারকা মডেলের সঙ্গেই সম্পর্ক ছিল রোনালদিনহোর।

জানাইনা নাতালি মেন্দেস- ২০০৪ সালে জানাইনা মেন্দেসকে বিয়ে করেন ব্রাজিলীয় ফুটবল তারকা রোনালদিনহো। ২০০৫ সালে রোনাল্দিনহো পুত্রের জন্ম দেন জানাইনা মেন্দেস। ২০০৭ সালে ভেঙে যায় রোনালদিনহো-জানাইনা মেন্দেসের সম্পর্ক।

জ্যাকলিন ওলিভেরা- ২০১৩ সালে মিস ব্রাজিল হন জ্যাকলিন ওলিভেরা। এরপরের বছরই না কি ওলিভেরার সঙ্গে সম্পর্ক স্থাপন করেছিলেন ব্রাজিলীয় ফুটবল তারকা।

আলেজান্দ্রা পারেসাঁ- আলেজান্দ্রা একজন ফরাসি মডেল। শোনা যায় ২০০৬ বিশ্বকাপে তার জন্যই নাকি পারফরম্যান্স খারাপ হয় রোনালদিনহোর।

গত জানুয়ারিতেই বিত্রিজপ্রিসিলার সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন রোনালদিনহো। এ বছরের আগস্টের দিকে ঘরোয়াভাবে এই দুজনকেই বিয়ে করবেন তিনি।

প্রসঙ্গত, মাত্র ৭ বছর বয়সে ১৯৮৭ সালে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর ইয়ুথ টিমের হয়ে খেলা শুরু করেন রোনালদিনহো। ১৯৯৮ সালে একই ক্লাবের হয়ে শুরু করেন সিনিয়র ক্যারিয়ার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ক্লাবটির হয়ে দ্যুতি ছড়ানোতে ২০০১ সালে পিএসজিতে খেলার দরজা খুলে যায় তার। ২০০২ সালে ব্রাজিল বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য ছিলেন তিনি। ২০০৩ সালে ভেড়েন বার্সেলোনার ডেরায়। ন্যু ক্যাম্পে পাঁচ বছরের ক্যারিয়ারে জিতেছেন অসংখ্য শিরোপা। ২০০৫ সালে জেতেন ফিফা বর্ষসেরা পুরস্কার ব্যালন ডি’অর। ২০০৬ সালে বার্সেলোনার হয়ে চ্যাম্পিয়নস লিগ শিরোপাও জেতেন। রোনালদিনহো সবশেষ পেশাদার ফুটবল ম্যাচ খেলেন ২০১৫ সালে।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত