ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

অবশেষে মাইক্রোবাস পেলেন নারী ক্রিকেটাররা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২০ জুন ২০১৮, ১৫:৪৭  
আপডেট :
 ২০ জুন ২০১৮, ১৫:৫৫

অবশেষে মাইক্রোবাস পেলেন নারী ক্রিকেটাররা

অবশেষে 'লোকাল বাস' পরিবর্তন করে নারী ক্রিকেটারদের মাইক্রোবাসের ব্যবস্থা করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর আগে এশিয়া কাপ জয়ী বাংলাদেশ নারী ক্রিকেটাররা পেয়েছিল চট্টগ্রাম শহরের ৬ নম্বর লোকাল বাস। বিভিন্ন গণমাধ্যমে এই সংবাদ প্রকাশিত হলে এ নিয়ে সমালোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। পরবর্তীতে তীব্র সমালোচনার মুখে ক্রিকেটারদের মাইক্রোবাস দিতে বাধ্য হয়েছে বিসিবি।

আয়ারল্যান্ড সিরিজকে সামনে রেখে চট্টগ্রামের প্রস্তুতি ক্যাম্প করেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। হোটেল থেকে মাঠে যাওয়া-আসার জন্য প্রথমে চট্টগ্রাম শহরের ৬ নম্বর লোকাল বাস হিসেবে পরিচিত একটি বাস ভাড়া করা হয়। ওই বাসে শীতাতপ নিয়ন্ত্রণের ব্যবস্থা তো দূরে থাক বসার আসনগুলোও ছিল নোংরা।

তবে বুধবার (২০ জুন) সকালেও তাদের একই বাসে করে অনুশীলনের জন্য নগরীর জুবিলি রোড এলাকার হোটেল টাওয়ার ইন থেকে চট্টগ্রাম নগরীর জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে নিয়ে যাওয়া হয়। এরপর দুপুর ১টার দিকে তাদের তিনটি মাইক্রোবাসে করে আবারও হোটেলে ফিরিয়ে নিতে দেখা যায়।

আগামী ২৩ জুন টি-টোয়েন্টি সিরিজের উদ্দেশ্যে খেলতে আয়ারল্যান্ডে যাবে নারী ক্রিকেট দল। ২৮ জুন থেকে টি টোয়েন্টি সিরিজ শুরু হবে।

  • সর্বশেষ
  • পঠিত