ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

হোটেলকর্মীদের মোটা অঙ্কের বকশিস দিলেন রোনালদো

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২০ জুলাই ২০১৮, ২০:৫৭

হোটেলকর্মীদের মোটা অঙ্কের বকশিস দিলেন রোনালদো

খেলার মাঠে অনেকেই তাকে উদ্ধত বলেন, কেউ বলেন স্বার্থপর। কিন্তু, রোনালদো বারবার প্রমাণ করেছেন তার মানবিক রূপ। কখনও অসুস্থ শিশুদের চিকিৎসার টাকা দেওয়া হোক বা প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানো। সম্প্রতি, ইতালির ক্লাব জুভেন্টাসে সই করেছেন পর্তুগালের অধিনায়ক। জুভেন্টাসে যাওয়ার আগে আরও একবার মানবিকতা প্রমাণ করলেন সিআরসেভেন।

বিশ্বকাপ থেকে পর্তুগালের বিদায়ের পর সপরিবারে গ্রিসে ছুটি কাটাতে গিয়েছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। সেখানে একটি বিলাসবহুল হোটেলে সপরিবারে ছিলেন পর্তুগালের অধিনায়ক। ওই হোটেলেই রোনালদোর সঙ্গে দেখা করতে যান জুভেন্টাসের ডিরেক্টর আন্দ্রে আগ্নিয়েলি। জুভেন্টাসে যোগদানের প্রাথমিক কথাবার্তা সেখানেই হয়। আসলে যে কদিন ওই হোটেলে ছিলেন সেই কয়েকদিনেই হোটেল কর্মীদের ব্যবহার খুব ভাল লাগে তার। হোটেল কর্মীদের ব্যবহারে এতটাই সন্তুষ্ঠ হন রোনালদো যে হোটেল ছাড়ার আগে কর্মীদের জন্য মোটা টাকার উপহার রেখে আসেন পর্তুগালের অধিনায়ক। চেকটির অর্থমূল্য ছিল ১৭ হাজার ইউরো। রোনালদোর কাছ থেকে মোটা টাকার উপহার পেয়ে রীতিমতো আহ্লাদিত হোটেলকর্মীরা। তারা এখন সিআর সেভেনকে ধন্যবাদ জানাচ্ছেন।

রোনালদোর ঘনিষ্ঠরা বলছেন, গ্রিসের হোটেলটিতে বসে জুভেন্টাসের সঙ্গে এত বড় চুক্তি হওয়ায় এমনিতেই খুশি ছিলেন তিনি। আর হবেন নাই বা কেন, ৩৩ বছর বয়সী রোনালদোর সঙ্গে বার্ষিক ৪৭ লক্ষ ইউরোর চুক্তি করেছেন জুভেন্টাস। প্রতিমাসে তার বেতন প্রায় ২ কোটি ৫০ লক্ষ ইউরো। স্বাভাবিকভাবেই চুক্তিতে খুশিই হবেন ক্রিশ্চিয়ানো। তার উপর হোটেল কর্মীরা তাঁকে সন্তুষ্ঠ করেছিলেন ভাল ব্যবহার করে, তাই খুশি হয়েই ওতো বড় উপহারটি দিয়ে ফেললেন পর্তুগালের অধিনায়ক।

  • সর্বশেষ
  • পঠিত