ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

রিয়াদের ভেস্টনা রয়েস টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশি টিম গ্রীন বাংলা

  সৌদি আরব প্রতিনিধি

প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৮, ০১:৪০  
আপডেট :
 ২৭ অক্টোবর ২০১৮, ১৪:০১

রিয়াদের ভেস্টনা রয়েস টুর্নামেন্টের ফাইনালে গ্রীন বাংলা

রিয়াদ ক্রিকেট এসোসিয়েশন (আরসিএ) কতৃক আয়োজিত, ‘ভেস্টনা রয়েস টি২০ টুর্নামেন্টে হায়ার লীগ’ এর সেমিফাইনালে রিয়াদ ব্লু ক্রিকেট ক্লাবকে ১৬ রানে হারিয়ে টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছে মরুর টাইগার গ্রীন বাংলা।

শুক্রবার সকাল ৭:১৫ মিনিটে রিয়াদ ক্রিকেট এসোসিয়েশনের ৩ নাম্বার মাঠে টস জিতে ফিল্ডিং কারার সিদ্ধান্তে নেয় গ্রীন বাংলার অধিনায়ক জাকির হোসেন। ব্যাট করতে নেমে শাহিদের ৫০ বলে ৬৫ রানের উপর ভর করে ৬ উইকেট হারিয়ে ১৮৫ রানের চ্যালেঞ্জিং টার্গেট ছুঁড়ে দেয় গ্রীন বাংলা। এছাড়াও জাহিদ ৩৬(১৮) জাকির ২০ (১১) করে। বল হাতে রিয়াদ ব্লুর আব্দুল হামীদ ২৩ রানে ২ উইকেট এবং মোহাম্মদ ফায়েজ ও শাকিল ১ টি করে উইকেট নেন।

বিশাল লক্ষ্যকে তাড়া করতে নেমে গ্রীন বাংলার বোলারদের নিয়ন্ত্রিত বোলিং ৯ উইকেট হারিয়ে ১৬৯ রান তুলতে সক্ষম হয় রিয়াদ ব্লু ক্রিকেট ক্লাব। রিয়াদ ব্লুর পক্ষে মোহাম্মদ ওমর ৫৯ (৩৬) আবু সুফিয়ান ২৮ (২৪) করেন। বল হাতে গ্রীনবাংলার রিয়াজ ২৪ রানে ৪ উইকেট, বাদল ১৬ রানে ২ উইকেট এবং জাকির ২৭ রানের বিনিময়ে ২ উইকেট নেন। ফলে ১৬ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে।

এ জয়ে এবং ফাইনালে উত্তীর্ণ হওয়ায় অভিনন্দন জানিয়েছেন সৌদি আরবের নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত জনাব গোলাম মসি, দুতাবাসের প্রেস সচিব ফখরুল ইসলাম।

আগামী শুক্রবার রিয়াদ ক্রিকেট এসসিয়েশন গ্রাউন্ডে সকাল ৮ঃ০০ টায় ফাইনালে ভারতীয় ক্লাব চ্যালেঞ্জারস ইলেভেনের মুখোমুখি হবে গ্রীন বাংলা।

সৌদি আরবের নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ। এ প্রসঙ্গে রাষ্ট্রদূত বলেন, সৌদি আরবে বাংলাদেশের অভিবাসীগণ ক্রিকেট খেলে যে সুনাম বয়ে আনছে তা আমাদের জন্য গর্বের বিষয়। তিনি গ্রীন বাংলা ক্রিকেট টিমের যে কোন প্রয়োজনে দূতাবাস পাশে রয়েছে বলে উল্লেখ করেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত