ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

ডার্বিতে ইউনাইটেডকে উড়িয়ে দিল সিটি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ০৬:৪৬  
আপডেট :
 ১২ নভেম্বর ২০১৮, ০৬:৫৪

ডার্বিতে ইউনাইটেডকে উড়িয়ে দিল সিটি

ম্যানচেস্টার ডার্বি জিতে নিল সিটি। তাও রীতিমতো দাপট নিয়ে, ৩-১ গোলে। রোববার ইংলিশ প্রিমিয়ার লিগে সবচেয়ে বেশি আগ্রহ ছিল যে ম্যাচ ঘিরে, হোসে মোরিনহো ও পেপ গার্দিওয়ালার সেই দ্বৈরথে শেষ পর্যন্ত জিতে গেলেন দ্বিতীয় জনই।

এটা অবশ্য অপ্রত্যাশিত ফল নয়। ম্যাচের আগে বিশেষজ্ঞরা এগিয়ে রেখেছিলেন সিটিকেই। সেই ধারণাই যে ঠিক, এ দিন তা প্রমাণ করে দিলেন আগুয়েরো, সিলভা ও ইকাই গুন্ডোয়ান সিটির হয়ে গোল করে। অ্যান্থনি মার্সিয়াল একটি গোল শোধ করলেও আর কোনও গোল করতে পারেননি তারা।

বরাবরের মতোই এ দিন ধীরগতিতে শুরু করে মোরিনহোর দল। কিন্তু ঘরের মাঠে শুরু থেকেই গতিময় ফুটবল খেলেন গার্দিওয়ালার দলের ছেলেরা। ১২ মিনিটের মধ্যেই সিটি এগিয়ে যায় সিলভা-র গোলে। সিটি এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে ড্রেসিংরুমে ফেরে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই, ৪৮ মিনিটে ব্যবধান বাড়ান আগুয়েরো। তার দশ মিনিট পরেই পেনাল্টি বক্সের মধ্যে লোমেরু লুকাকু-কে এডেরসন ফাউল করায় পেনাল্টি থেকে গোল শোধ করেন মার্সিয়াল। নির্ধারিত সময় শেষ হওয়ার চার মিনিট আগে ফের ব্যবধান বাড়িয়ে নেন গুন্ডোয়ান। এই জয়ের ফলে ১২ ম্যাচে ৩২ পয়েন্ট পেয়ে লিগ তালিকার শীর্ষে। যেখানে তাদের সঙ্গে ১২ পয়েন্টের দূরত্বে থেকে আট নম্বরে ম্যান ইউ।

  • সর্বশেষ
  • পঠিত