ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

টি-টোয়েন্টি দলে ফিরলেন মিঠুন-সাইফউদ্দিন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৫:৩১

টি-টোয়েন্টি দলে ফিরলেন মিঠুন-সাইফউদ্দিন

কোন ধরণের চমক না রেখেই ঘোষণা করা হয়েছে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাকিব আল হাসানের নেতৃত্বে আগামী ১৭ ডিসেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে প্রথম টি- টোয়েন্টি। ২০ ও ২২ ডিসেম্বর মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে শেষ দুটি ম্যাচ।

গত বছর টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়া মাশরাফি বিন মর্তুজা ও ইমরুল কায়েস ছাড়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে থাকা সব ক্রিকেটারই আছেন টি-টোয়েন্টি দলে। বাংলাদেশ সবশেষ টি-টোয়েন্টি খেলেছিল ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই। শেষ টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ রাহী। দলে ঢুকেছেন মোহাম্মদ মিথুন ও মোহাম্মদ সাইফউদ্দিন।

নিষেধাজ্ঞার কারণে সাব্বির রহমানকে দলে নিতে পারেনি টিম ম্যানেজমেন্ট। মোসাদ্দেক ও রাহী বাদ পড়েছেন পারফরম্যান্সের কারণে। তবে ইমার্জিং কাপে ভালো পারফরম্যান্স করে আবার লাইমলাইটে এসেছেন মোসাদ্দেক।

বাংলাদেশ দল:

সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ (সহঅধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, লিটন দাস, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ মিঠুন ও আরিফুল হক।

  • সর্বশেষ
  • পঠিত