ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ আপডেট : ৩ ঘন্টা আগে English

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:৫২

প্রিন্ট

তাসকিনের আবেগঘন স্ট্যাটাস

তাসকিনের আবেগঘন স্ট্যাটাস
স্পোর্টস ডেস্ক

দেশে কিংবা দেশের বাহিরে বাংলাদেশের সেরা একাদশ সাজাতে হিমশিম খেতে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচকদের। কেউ ইনজুরি কাটিয়ে দলে ফিরছে কেউবা ইনজুরিতে পরে মাঠের বাইরে যাচ্ছে। ঠিক এই রকম ইনজুরির কারণে ক্যারিয়ারের দীর্ঘদিন দলের বাইরে ছিলেন বাংলাদেশে জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। হয়তো ম্যাশের সেই ইনজুরির অভিশাপ পরেছে জাতীয় দলের ফাস্ট বোলার তাসকিন আহমেদের উপর।

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে গ্রুপ পর্বের নিজের শেষ ম্যাচে ইনজুরিতে পড়ে সিলেট সিক্সার্সের নির্ভযোগ্য বোলার তাসকিন আহমেদ। গত শুক্রবার সিলেট সিক্সার্স ও চট্টগ্রাম ভাইকিংসের ম্যাচে ফিল্ডিংয়ের সময় পায়ে আঘাত পান তিনি। চট্টগ্রামে ইনিংসের ১০ম ওভারে অলক কাপালির বলে মোসাদ্দেক হোসেন লং অন বাউন্ডারি ছাড়া করেন। বাউন্ডারি লাইনে থাকা তাসকিন বল থামাতে গিয়ে বাউন্ডারি লাইনে ডান পা দিয়ে চোট পান। এরপর মাঠ থেকে সরাসরি এক্সরে করানোর জন্য তাকে মিরপুরের ডিজি ল্যাব হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে তাকে দুই সপ্তাহের বিশ্রাম দেয়া হয়। পরর্বতীতে নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে যায় তাসকিন।

এদিকে বিপিএলের গ্রুপ পর্বে থেকে বাদ পড়া জাতীয় দলের স্কোয়াডে থাকা সদস্যদের আজ বুধবার পাঠিয়ে দেওয়া হয় নিউজিল্যান্ডে। তাসকিন যদি ইনজুরিতে না থাকতো তাহলে জাতীয় দলের স্কোয়াডের সঙ্গে তিনিও যেতেন নিউজিল্যান্ডে। কিন্তু ইনজুরির কাছে হার মানতে হল তাকে।

বুধবার সন্ধ্যায় তিনি তার ফেসবুকে আবেগঘন একটি স্ট্যাটাস দেন। তাসকিনের সেই স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো-

‘এখন আমার উড়জাহাজে থাকার কথা ছিল.. পা ঊচু করে বসে আছি ঘরে. আল্লাহ ভরসা. সবাই দোআ করবেন আমার দ্রুত সুস্থতার জন্য..’

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close