ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬ অাপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৯, ১৫:৪৩

প্রিন্ট

কত টাকায় মিলবে বাংলাদেশ দলের জার্সি?

কত টাকায় মিলবে বাংলাদেশ দলের জার্সি?
স্পোর্টস ডেস্ক

প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় দলের জার্সি বাজারে কিনতে পাওয়া যাবে। এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কখনোই এমন উদ্যোগ নেয়নি।

আগামী রোববার থেকে টাইগারদের বিশ্বকাপের লাল-সবুজ জার্সি বাজারে পাওয়া যাবে বলে। কোথায়, কোন মার্কেটের কোন কোন শো-রুমে জার্সি পাওয়া যাবে এবং জার্সির মূল্য কত? জার্সির ডিজাইনই বা কেমন? এসব তথ্য উপস্থাপন করা হবে আগামীকাল বিকেল সাড়ে ৪টায় হাতিরঝিলের পুলিশ প্লাজায় অবস্থিত দেশবরেণ্য ক্রিকেট ব্যক্তিত্ব আকরাম খানের রেস্টুরেন্ট ‘ক্রিকেটার্স কিচেনে’।

বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি বিক্রির স্বত্ব দেয়া হয়েছে ‘স্পোর্টস এন্ড স্পোর্টস’ নামের একটি প্রতিষ্ঠানকে। মূলত এই প্রতিষ্ঠানটির উদ্যোগ ও ব্যবস্থাপনায়ই জার্সি বিক্রির সিদ্ধান্ত নেয় বিসিবি।

স্বাভাবিকভাবেই আনুষ্ঠানিক ঘোষণার আগে জার্সির ডিজাইন ও মূল্য সম্পর্কে আগাম ধারণা প্রকাশ করতে নারাজ ‘স্পোর্টস এন্ড স্পোর্টস'। তবে খোঁজ নিয়ে যতোটুকু জানা গেছে, প্রাপ্তবয়ষ্কদের জন্য বাংলাদেশ জাতীয় দলের ফ্রি সাইজের জার্সির মূল্য ধরা হয়েছে ১১৫০ টাকা এবং অপ্রাপ্তবয়ষ্ক তথা শিশুদের জার্সির মূল্য থাকবে ৮৭৫ টাকা। তবে আনুষ্ঠানিক ঘোষণার আগে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close