ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

শান্তিভঙ্গের অভিযোগে হাসিন গ্রেপ্তার

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৯ এপ্রিল ২০১৯, ১৪:৫৮  
আপডেট :
 ৩০ এপ্রিল ২০১৯, ১৩:২৫

শান্তিভঙ্গের অভিযোগে হাসিন গ্রেপ্তার

গভীর রাতে ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির পৈতৃক বাড়িতে হাজির হয়েছিলেন তার স্ত্রী হাসিন জাহান। সেখানে যাওয়ার পর থেকে আগ্রাসী মেজাজে ছিলেন তিনি। এ সময় মোহম্মদ শামির মায়ের সঙ্গেও কথা কাটাকাটি হয় তার। এর পরই শামির পরিবারের সদস্যরা পুলিশকে খবর দেন। পরে উত্তরপ্রদেশের সহসপুরের আলি নগরে শামির বাড়ির সামনে থেকে হাসিনকে গ্রেপ্তার করে পুলিশ।

রোববার রাতের এই ঘটনায় হাসিনের বিরুদ্ধে শান্তিভঙ্গের অভিযোগ আনা হয়েছে। পরে ভারতীয় দণ্ডবিধির ১৫১ নম্বর ধারা অনুযায়ী হাসিনের নামে চার্জশিট গঠন করেছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার সকালে হাসিনকে এসডিএম কোর্টে হাজির করা হয়েছে।

এর আগেও শামির পৈতৃক বাড়িতে গিয়েছিলেন হাসিন। সে সময় শামির পরিবারে সদস্যদের বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ আনেন তিনি। কখনও শামির ভাই, কখনওবা তার মার বিরদ্ধে বিভিন্ন অভিযোগ করেন হাসিন।

জানা গেছে, শামি এই মুহূর্তে আইপিএল খেলতে পাঞ্জাব শিবিরে আছেন। ছেলের অনুপস্থিতিতে হাসিনের বাড়িতে আসার ঘটনায় বিরক্ত শামির মা ও পরিবারের সদস্যরা। এমনকী শামির প্রতিবেশিরাও হাসিনের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন।

তবে হাসিনের দাবি, প্রভাব-প্রতিপত্তি ব্যবহার করে শামি তাকে হেনস্থা করার চেষ্টা করছেন।

তিনি বলেন, যোগী আদিত্যনাথের সরকার এসব দেখছে না! নরেন্দ্র মোদীও দেখছেন না। প্রধানমন্ত্রী ‘বেটি পড়াও, বেটি বাঁচাও’ স্লোগান দেন। আমিও তো বেটি। দিনের পর দিন আমার ওপর অন্যায়-অবিচার হচ্ছে, কিন্তু কেউ দেখছেন না। গভীর রাতে আমাকে টেনে-হিঁচড়ে পুলিশ তুলে নিয়ে এসেছে। আমার ফোন কেড়ে নেওয়া হয়েছে। আমার গায়ে আঁচড়ের দাগও রয়েছে। আমি তো প্রতারিত হয়েছি, তার প্রতিবাদ করেছি। এটা কি অন্যায়?

  • সর্বশেষ
  • পঠিত