ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দল পেলেন আফিফ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৩ মে ২০১৯, ০০:৩৬

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দল পেলেন আফিফ

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের প্লেয়ার্স ড্রাফট থেকে দল পেয়েছেন আফিফ হোসেন ধ্রুব। সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে মাঠ মাতাবেন এই তরুণ অলরাউন্ডার। প্লেয়ার্স ড্রাফটের ১৩তম রাউন্ডে দল পেয়েছেন খুলনার এই ক্রিকেটার।

১৯ বছর বয়সী আফিফ হোসেন ধ্রুব এর বিপিএল অভিষেক হয়েছিল রাজশাহী কিংসের হয়ে। প্রথম ম্যাচেই ৫ উইকেট নিয়ে নিজের সক্ষমতার প্রমাণ দিয়েছিলেন আফিফ। পরে খেলেছেন খুলনা টাইটান্স ও সিলেট সিক্সার্সের জার্সি গায়ে চেপে। গেলবছরের ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি অভিষেক হয়েছিল এই অলরাউন্ডারের।

এখন অব্দি ৩১ টি-টোয়েন্টি খেলে ২১.২০ গড়ে ৪১৩ রান করেছেন আফিফ হোসেন। ২ ফিফটির মালিক আফিফের স্ট্রাইক রেট ১২৩.২৪। বল হাতে ১৫ উইকেট নিয়েছেন আফিফ। সেরা বোলিং ফিগার ২১ রান খরচে ৫ উইকেট।

নিলামে ডাক পাওয়া বাংলাদেশি ১৯ ক্রিকেটাররা: তাসকিন আহমেদ, সাকিব আল হাসান, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, জাকির হাসান, আরিফুল হক, আফিফ হোসেন ধ্রুব, জুবায়ের হোসেন লিখন, তামিম ইকবাল, ইমরুল কায়েস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, আবুল হাসান রাজু, মাহমুদউল্লাহ রিয়াদ, আবু হায়দার রনি মোহাম্মদ সাইফউদ্দিন, ও সাইফ হাসান।

প্রসঙ্গত, সিপিএলের আসন্ন মৌসুম অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ২১ অগস্ট থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত। তবে সূচি বদলে নতুন সূচি অনুযায়ী সিপিএল শুরু হবে ৪ সেপ্টেম্বর। তা চলবে ১২ অক্টোবর পর্যন্ত।

  • সর্বশেষ
  • পঠিত