ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

ধাওয়ানের ভিডিও ফাঁস করলেন রোহিত

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৯  
আপডেট :
 ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১৬

ধাওয়ানের ভিডিও ফাঁস করলেন রোহিত

মােহালিতে রানের দেখা পাওয়ার পর ফুরফুরে মেজাজে রয়েছেন শিখর ধাওয়ান। ভারত দলে তার সবচেয়ে কাছের বন্ধু রোহিত শর্মা। ভারতের হয়ে ব্যাটিং সূচনায় যেমন একসঙ্গে নামেন রোহিত ও ধাওয়ান, তেমনি কোথাও যেতে হলে বিমানেও পাশাপাশি সিটেই থাকেন এ দুই ব্যাটসম্যান। এরই ফায়দা লুটেছেন রোহিত, গোপনে ধারণ করেছেন ধাওয়ানের একা একা কথা বলার ভিডিও।

নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করার পরেই ঝড় উঠে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ধাওয়ানের লুকানো প্রতিভা সামনে আনলেন তারই ওপেনিং পার্টনার। ইনস্টাগ্রামে রোহিত লিখলেন, ধাওয়ান তার সঙ্গে কথা বলছেন না, কাল্পনিক কোনও চরিত্রের সঙ্গেই তিনি কথোপকথন সারছেন।

রোহিত এই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই বিষয়টা খেয়াল করেছেন ধাওয়ান। তিনি লিখলেন, “আমি কবিতা প্রাকটিস করছিলাম। এই ভদ্রলোক আমার ভিডিও তুলেছেন। হৃদয় থেকেই কিছু মনে করছিলাম। মজা লাগছিল। এখন ভাবি যদি পড়াশোনাটাও এত মন দিয়েই করতাম!”

রোহিতের ভিডিও দেখে মজা পেয়েছেন শ্রেয়স আয়ার এবং শার্দুল ঠাকুররা। দলের বর্তমান ক্রিকেটারদের সঙ্গেই উপভোগ করলেন সাবেক বিশ্বকাপ জয়ী যুবরাজ সিংও। মোহালিতে দক্ষিণ আফ্রিকাকে সাত উইকেটে হারিয়েই সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে ভারত। আগামী রবিবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের শেষ ও তৃতীয় ম্যাচ খেলবে।

ধাওয়ানের ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন...

  • সর্বশেষ
  • পঠিত