ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ফাইনালের দল ঘোষণা করলো বিসিবি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪১

ফাইনালের দল ঘোষণা করলো বিসিবি

আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আগামীকাল মাঠে নামছে বাংলাদেশ। এর আগে আজ ফাইনালের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। চট্টগ্রামে দুই ম্যাচেই জয় পাওয়ায় সেই দলের উপর আস্থা রাখল নির্বাচকরা। তাই ফাইনালের দলে আনা হয়নি কোন পরিবর্তন।

ত্রিদেশীয় সিরিজের জন্য বাংলাদেশের প্রথম স্কোয়াড ছিল মিরপুরে প্রাথমিক পর্বের দুই ম্যাচের জন্য। পরে চট্টগ্রামের দুই ম্যাচের জন্য দলে পরিবর্তন আনা হয়েছিল পাঁচটি। কিন্তু ফাইনালের দলে আনা হলনা কোন পরিবর্তন।

স্কোয়াডে আসা সেই ৫ জনের ৩ জন খেলেছেন চট্টগ্রামে। পেসার শফিউল ইসলাম ২ বছর পর টি-টোয়েন্টিতে ফিরে ২ ম্যাচে দারুণ বোলিংয়ে নিয়েছেন ৪ উইকেট। অভিষেকে দুর্দান্ত বোলিংয়ে নজর কেড়েছেন আমিনুল ইসলাম বিপ্লব। তবে সেই ম্যাচেই হাতে চোট পাওয়ায় পরের ম্যাচে খেলতে পারেননি এই লেগ স্পিনার। ফাইনালে তার খেলার সম্ভাবনা রয়েছে।

অভিজ্ঞ পেসার রুবেল হোসেন ও নতুন আসা মোহাম্মদ নাঈম শেখ সুযোগ পাননি ম্যাচ খেলার। দুই ম্যাচেই পারফর্ম করতে না পারায় ফাইনালে বাদ পড়ার সম্ভাবনা শান্তর, তাতে ফাইনালে খেলার আশা খানিকটা করতে পারেন নাঈম। তবে মোহাম্মদ সাইফ উদ্দিন, শফিউলদের উজ্জ্বল পারফরম্যান্সের পর রুবেলের একাদশে আসার সম্ভাবনা নেই।

বাংলাদেশ দল:

সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন কুমার দাস, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফ উদ্দিন, মোহাম্মদ নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত।

  • সর্বশেষ
  • পঠিত