ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

মোহাম্মদ নবীর মৃত্যুর গুজব

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৯, ১৭:০৩

মোহাম্মদ নবীর মৃত্যুর গুজব

সামাজিক যোগাযোগমাধ্যমে জোর গুঞ্জন, মারা গেছেন আফগান ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি মোহাম্মদ নবী। তার মৃত্যু বিষয়ে সংবাদ প্রকাশ করে বলা হচ্ছিল, ‘হঠাৎ মৃত্যুবরণ করেছেন মোহাম্মদ নবি। হার্ট অ্যাটাক করেছিলেন তিনি।’ সে গুঞ্জন থামাতে নবীকেই এগিয়ে আসতে হয়েছে।

গুঞ্জন না থামায় আজ নিজের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছেন, ‘প্রিয় বন্ধুরা, আলহামদুলিল্লাহ আমি খুব ভালো আছি। কিছু সংবাদমাধ্যমে আমার মৃত্যুর যে খবর ছড়ান হয়েছে, সেটা মিথ্যা। ধন্যবাদ সবাইকে।’

মাত্র কয়েকদিন আগেই ত্রিদেশীয় সিরিজ খেলে বাংলাদেশ থেকে দেশে ফিরে গেছেন মোহাম্মদ নবী এবং তার সতীর্থ আফগান ক্রিকেট দল। দেশে ফিরেই নেমে পড়েছেন ক্রিকেট প্র্যাকটিসে। আফগান ক্রিকেট বোর্ড কর্তৃক আয়োজিত, বিভিন্ন প্রস্তুতিমূলক ম্যাচে নিয়মিতই দেখা যাচ্ছে আফগান ক্রিকেটের এই সিনিয়র খেলোয়াড়কে।

বাংলাদেশ সফরে একমাত্র টেস্ট খেলেই এই ফরম্যাটকে বিদায় বলে দিয়েছিলেন মোহাম্মদ নবী। ওই টেস্টে আফগানিস্তানকে ২২৪ রানের ব্যবধানে দুর্দান্ত এক জয় উপহার দিতে দারুণ ভুমিকা রাখেন নবি। ওই সময় অবসরের বিষয়ে মিডিয়ার সংবাদের শিরোনাম হওয়ার পর আবারও মৃত্যুর গুজব নিয়ে শিরোনামে উঠে এলেন তিনি।

টেস্টকে বিদায় জানালেও ওয়ানডে এবং টি-টোয়েন্টি চালিয়ে যাবেন তিনি। এই দুই ফরম্যাটে দারুণ অভিজ্ঞতাসম্পন্ন ক্রিকেটার তিনি। এই দুই ফরম্যাটে দারুণ সাফল্যও পেয়েছেন।

  • সর্বশেষ
  • পঠিত