ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বিপিএলে কোচ হতে পেরে রোমাঞ্চিত গিবস

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৮:৪২

বিপিএলে কোচ হতে পেরে রোমাঞ্চিত গিবস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে এবারে বিপিএলের বিশেষ আসর আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিপিএল এই আসরে সিলেট থান্ডারের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন দক্ষিণ আফ্রিকার সাবেক বিধ্বংসী ব্যাটসম্যান হার্শেল গিবস।

বাংলাদেশের ঘরোয়া জমজমাট এই টুর্নামেন্টের অংশ হতে পেরে বেশ রোমাঞ্চিত প্রোটিয়া এই কোচ। এমন একটি টুর্নামেন্টে অংশ নিতে এবং দর্শকদের সমর্থন দেখতে তর সইছে না দক্ষিণ আফ্রিকার হয়ে ৯০ টেস্ট, ২৪৮ ওয়ানডে এবং ২৩ টি-টোয়েন্টি খেলা এই ক্রিকেটারের।

দলটির ফেসবুক পেইজে একটি ভিডিও বার্তায় গিবস বলেন, ‘আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট থান্ডারের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পেয়ে আমি বেশ রোমাঞ্চিত। বাংলাদেশের জাতির জনকের জন্ম শতবার্ষিকী উদযাপনে অংশ নিতে পেরে নিজেকে সম্মানিত মনে করছি। দর্শকদের সমর্থন দেখার জন্য তর সইছে না। সিলেটের জন্য ভালো একটি আসরের প্রত্যাশা করছি। সমর্থন দিতে ভুলবেন না এবং প্রস্তুত থাকুন। ব্যাটে-বলে বজ্রপাত। শীঘ্রই দেখা হচ্ছে।’

এর আগে আফগানিস্তান প্রিমিয়ার লিগ, ইউরো টি-টোয়েন্টি লিগের মতো বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগে কোচের দায়িত্ব পালন করেবেশ অভিজ্ঞতা অর্জন করেছেন ৪৫ বছর বয়সী গিবস। আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু বিপিএল। ৮ ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠবে টুর্নামেন্টের।

  • সর্বশেষ
  • পঠিত