ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৭:২৫

প্রিন্ট

উদ্বোধনী অনুষ্ঠানের বাড়তি টিকিট ছাড়লো বিসিবি

উদ্বোধনী অনুষ্ঠানের বাড়তি টিকিট ছাড়লো বিসিবি
স্পোর্টস ডেস্ক

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকেটের দর্শকদের চাহিদার প্রেক্ষিতে বাড়তি টিকেট ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার থেকেই এই টিকেট সংগ্রহ করতে পারবেন সাধারণ দর্শকরা।

মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে তৈরি হয়েছে বিশাল মঞ্চ। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে আসবেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাশ খের। এছাড়া দেশি তারকাদের মধ্যে মমতাজ ও জেমসও থাকছেন। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এবার প্রধান আকর্ষণ তারা।

আগে বলা হয়েছিল, মাত্র ৫ হাজারের মতো দর্শক এ জাঁকালো উদ্বোধনী আয়োজন মাঠে বসে দেখার সুযোগ পাবেন! ২৬ হাজার দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে দর্শক থাকবেন মাত্র ৮ হাজার। তার মধ্যে সাধারণ দর্শকদের জন্য থাকবে মাত্র ৫ হাজার টিকিট। তবে, এবার বিসিবি দর্শকের চাহিদার কথা মাথায় এনে আরও এক হাজার টিকিটের ব্যবস্থা করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। সর্বোচ্চ মূল্য (ভিআইপি) ধরা হয়েছে ১০ হাজার টাকা। এছাড়া ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও থাকবে। দর্শক চাহিদার কথা বিবেচনা করে বিসিবি শেষ মুহূর্তে মাঠের ভেতরে ৫ হাজার টাকা মূল্যের আরও হাজারখানেক টিকিটের ব্যবস্থা করছে। এতে করে মাঠে বসেই দর্শকরা বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পারবেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত