ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামে অনিশ্চিত তামিম!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৯:২৪

চট্টগ্রামে অনিশ্চিত তামিম!

রাত পোহালেই সাগরপাড়ের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে মাঠের লড়াই। বঙ্গবন্ধু বিপিএলের দ্বিতীয় পর্ব বরণ করে নিতে প্রস্তুত চট্টগ্রাম। তবে ঘরের মাঠেই অনিশ্চিত চট্টগ্রামের খান পরিবারের ছোট খান তামিম ইকবাল। এমনিতে গত বেশ কিছুদিন ধরে ইনজুরি, অসুস্থতা যেন নিত্যসঙ্গী হয়ে উঠেছে তামিম ইকবালের। চলতি বিপিএলে ফিরে পাচ্ছিলেন নিজের হারানো ফর্ম।

তবে আচমকাই যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের সমর্থক এবং চট্টগ্রামের দর্শকদের জন্য দুঃসংবাদ বয়ে আনলেন এই ওপেনার। অসুস্থতার কারণে অনেকটাই অনিশ্চিত হয়ে পরেছে তার চট্টগ্রাম পর্বের বিপিএলের প্রথম ম্যাচটি। তামিমের অসুস্থতার ব্যাপারে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের কোচ মোহাম্মদ সালাহউদ্দিন জানান, ‘তামিমের অনেক জ্বর। ও কিছু পরীক্ষা নিরীক্ষা করতে দিয়েছে। আমরা দেখব ও খেলতে পারে কিনা।’

উল্লেখ্য, জুলাইয়ে শ্রীলঙ্কা সফরের পর থেকে লম্বা সময় ধরে বিশ্রামে ছিলেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। মাস দেড়েক আগে কন্যা সন্তানের জন্ম দেবার পাশাপাশি চলতো তাঁর বিপিএলের প্রস্তুতি।আগামি ১৮ তারিখ থেকে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন শুরু করবে তাদের চট্টগ্রাম আসরের খেলা। যেখানে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে তাঁরা লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সাথে।

সেই লড়াইয়ে তামিম না থাকলে চট্টগ্রামের মাঠে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে মাঠে নামা দর্শকরা কীভাবে নেয় সেটি দেখা থেকে বঞ্চিত হবেন অনেকেই। যদিও বিপিএলে বিষয়টি তামিমের জন্য নতুন নয়।

  • সর্বশেষ
  • পঠিত