ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ঢাকা ও নারায়ণগঞ্জে মিললো অজ্ঞাত ৬ যুবকের মরদেহ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ অক্টোবর ২০১৮, ১৪:২৬  
আপডেট :
 ২১ অক্টোবর ২০১৮, ১৪:৩৭

ঢাকা ও নারায়ণগঞ্জে মিললো অজ্ঞাত ৬ যুবকের মরদেহ

রাজধানীর তুরাগ ও নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকা থেকে পৃথক দুটি ঘটনায় অজ্ঞাত ৬ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, আড়াইহাজারে চারজনের শরীরে একাধিক গুলির চিহ্ন ও মাথা থেতলে দেওয়া হয়েছে। আর তুরাগে উদ্ধার হওয়া মরদেহ দুটি অর্ধগলিত হওয়ায় কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা বোঝা যায়নি। রোববার সকালে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা (ওসি) বিষয়টি নিশ্চিত করেছেন। তবে নিহতদের কারও পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

তুরাগের কাঁশবনে দুই যুবকের অর্ধগলিত মরদেহ

রাজধানীর ঢাকার তুরাগ থানা এলাকা থেকে দুই যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে উত্তরা ১৬ নম্বর সেক্টরে ওই কাঁশবন থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মুক্তাকিন জানান, রাত ১২টার দিকে উত্তরা ১৬ নম্বর সেক্টরে কাঁশবনের মধ্যে দুটি মরদেহ দেখতে পেয়ে, পুলিশকে খবর দেয় স্থানীয় জনতা।

পুলিশের এই কর্মকর্তা বলেন, কাঁশবনের আশপাশে কোনো বাড়িঘর নেই। দেখে মনে হয়েছে লাশ দুটো কয়েকদিন আগের। কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা বোঝা যায়নি।

পুলিশের ধারণা, নিহত দুজনের বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছর। একজনের পরনে ছিলো প্যান্ট ও শার্ট, অন্যজনের প্যান্ট ও গেঞ্জি। তাৎক্ষণিকভাবে কারও পরিচয় পাওয়া যায়নি।

ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো পাঠিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জে মহাসড়কের পাশে ৪ যুবকের গুলিবিদ্ধ মরদেহ নারায়ণগঞ্জের আড়াইহাজারে চার যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার ভোরে উপজেলার পাচরুখি এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে মরদেহগুলো পড়ে থাকতে দেখা যায়। ঘটনাস্থল থেকে গুলিভর্তি দুটি পিস্তল ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, মহাসড়কের পাশে গুলিবিদ্ধ ও মাথা থেঁতলানো চারটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত চার জনেরই মাথা থেঁতলানো অবস্থায় পাওয়া গেছে। এ কারণে তাদের চেহারা চেনা যাচ্ছে না।

পুলিশের এই কর্মকর্তার ধারণা, সন্ত্রাসীদের দুটি পক্ষের অভ্যন্তরীণ কোন্দলের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত