ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪১ মিনিট আগে
শিরোনাম

সিয়াম-পূজার জন্য আগুন!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ১৯:০৪

সিয়াম-পূজার জন্য আগুন!

শিরোনাম পড়ে চমকে যাওয়ার কিছু নেই। অভিনেতা সিয়াম ও অভিনেত্রী পূজা চেরির কারণে কোথাও আগুন লাগেনি। প্রচণ্ড শীতে তাদের খানিকটা উষ্ণতা দিতেই একটি ড্রামে জ্বালানো হয়েছে আগুন। বিষয়টা বিস্তারিত বলা যাক...

ছোট পর্দার তারকা সিয়াম ও তরুণ অভিনেত্রী পূজা জুটি বেঁধে অভিনয় করছেন ‘পোড়ামন-২’ ছবিতে। এই খবর পুরনো। এরই মধ্যে ছবির শুটিং শেষ হয়েছে, কিছু দিন আগে প্রকাশ হয়েছে ফার্স্ট লুকও। তাতে রীতিমত রেকর্ড পরিমাণ সাড়া মেলে। তবে ছবির গানগুলোর শুটিং বাকি ছিলো। কারণ সেগুলোর জন্য প্রয়োজন শীতকাল। তাই এই শীতের মৌসুমেই সবুজে ঘেরা মেহেরপুরে চলছে ‘পোড়ামন-২’র গানের শুটিং।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ জানায়, গানগুলোর কোরিওগ্রাফি করছেন মুম্বাইয়ের জয়েশ। যিনি এর আগে ‘অগ্নি-২’, ‘নিয়তি’, ‘শিকারি’, ‘নবাব’সহ আরও কিছু সিনেমাতে কোরিওগ্রাফি করেছেন।

শুটিং দৃশ্যে সিয়াম ও পূজা

শুটিংয়ের জন্য শীতকাল দরকার ছিলো। কিন্তু বাস্তবে সেখানে এতো বেশি শীত, যার জন্য আগুন জ্বালাতে হয়েছে। মাত্র ৫ ডিঃ সেঃ তাপমাত্রায় শুটিং করছে ‘পোড়ামন-২’ টিম। পূজা ও সিয়ামের কল টাইম ৪ টায়। অর্থাৎ ৪ টায় উঠে ফ্রেশ হয়ে গোসল করে ৫ টায় মেকআপে বসতে হয় এবং ৭ টায় ক্যামেরা ওপেন।

সিয়ামকে একটি শার্ট বা গেঞ্জি পরে আর পূজাকে সাধারণ সেলোওয়ার কামিজ পরে শুটিং করতে হচ্ছে। ফলে তাদের পক্ষে আবহাওয়া সহ্য করা অনেক বেশি কঠিন হয়ে পড়ছে। এজন্যই একটি ড্রামে আগুন জ্বালিয়ে রাখা হয়। যাতে তারা একটি শট দিয়ে এসেই আগুনের পাশে বসে খানিকটা উষ্ণতা নিতে পারেন।

তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় নির্মিত হচ্ছে ‘পোড়ামন-২’। দুই তরুণ-তরুণীর প্রেমের গল্প ফুটে উঠবে এই ছবিতে। এই ছবি নিয়ে দর্শকমনে ব্যাপক আগ্রহ রয়েছে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত