ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

সালমানের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন জেসিয়া

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ মে ২০১৮, ১৯:১০

সালমানের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন জেসিয়া

দেশের অন্যতম সফল ইউটিউবার ও তরুণ অভিনেতা সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেম করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। দীর্ঘ দিন ধরেই তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে আছেন। এতো দিন স্বীকার না করলেও অবশেষে জেসিয়া নিজেই জানালেন সেই প্রেমের কথা।

সালমান-জেসিয়ার প্রেম নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন চলছিলো। তবে সম্প্রতি সেই গুঞ্জনের মাত্রা বেড়েছে তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন কার্যক্রম দেখে। ফেসবুক ও ইনস্টাগ্রামে তারা একে-অপরের সঙ্গে বন্ধু নয় বরং প্রেমিক-প্রেমিকার মতই আচরণ করছেন।

সর্বশেষ জেসিয়ার জন্মদিন উপলক্ষে একটি ভিডিও আপলোড করেন তিনি। সেখানে তাকে সালমান মুক্তাদিরের সঙ্গে অনেক ঘনিষ্ঠ খুনসুটি করতে দেখা যায়। আর এই ভিডিও দেখেই সবাই নিশ্চিত হয়েছেন যে, তারা প্রেম করছেন।

আর ভক্তদের সঙ্গে তাল মিলিয়ে জেসিয়া নিজেও জানালেন একই কথা। তিনি বলেন, এই ভিডিও দেখে অনেকের বুঝতে বাকি থাকবে না, আমরা প্রেম করছি। তাছাড়া এটা নিজ থেকে জানানোর কিছু নেই।

প্রেম করলেও এখনই বিয়ের কথা ভাবছেন না সালমান-জেসিয়া। জেসিয়া এখন তার পড়ালেখা নিয়েই ব্যস্ত আছেন। সামনে তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবেন। স্নাতক শেষ করার পর বিয়ে করবেন বলে চিন্তা করছেন তারা। তবে জেসিয়ার মতে, পড়ালেখা শেষ হওয়ার আগেও বিয়ে করে ফেলতে পারেন তারা।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত