ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

ধর্ষণের ৭ মাস পর মামলা

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:৩৩

ধর্ষণের ৭ মাস পর মামলা

অবশেষে চুয়াডাঙ্গা সদর উপজেলার ছোটসলুয়া গ্রামের এক বুদ্ধি প্রতিবন্ধিকে ধর্ষণের অভিযোগে একই এলাকার অভিযুক্ত মোজ্জাম্মেল বিশ্বাসের নামে মামলা হয়েছে। ধর্ষণের ৭ মাস পর সোমবার রাতে অভিযুক্ত মোজ্জাম্মেলকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর ভাই।

অভিযুক্ত ধর্ষক মোজ্জাম্মেল বিশ্বাস (৩৬) চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের ছোটসলুয়া গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, গত বছর ১৭ আগষ্ট দুপুরে ওই বুদ্ধি প্রতিবন্ধি মেয়েটি নিজ বাড়ির পাশে মাটি কাটছিলো। ওই সময় অভিযুক্ত মোজ্জাম্মেল বিশ্বাস কৌশলে তাকে পাশের আখ ক্ষেতে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এরপর এ ঘটনা কাউকে না জানাতে ভয় ভীতিসহ মেরে ফেলারও হুমকি দেয় ধর্ষক। ওই ঘটনার কিছুদিন পর মেয়েটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন এ ঘটনা জানতে পারে।

এ ঘটনায় পরিবারের লোকজন গত ১৭ ফেব্রুয়ারি ভুক্তভোগীকে আল্ট্রাসনো করালে রিপোর্টে দেখা যায় তার গর্ভে ২৪ সপ্তাহের সন্তান রয়েছে। এ বিষয়ে গ্রামের লোকজন অভিযুক্ত মোজাম্মেলকে ডেকে গ্রাম্য সালিশ বসায়। সালিশে অভিযুক্ত মোজ্জাম্মেল ঘটনার সত্যতা স্বীকার করে ভুক্তভোগীকে বিয়ের প্রতিশ্রুতি দেয়। কিন্তু কিছুদিন পর ওই ধর্ষক আর বিয়ে না করে এলাকা থেকে পালিয়ে যায়। উপায় না পেয়ে নির্যাতনের শিকার ওই বুদ্ধি প্রতিবন্ধিসহ তার পরিবার চুয়াডাঙ্গা লোকমর্চাকে ঘটনাটি জানায়।

মামলা দায়েরের ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, মামলার তদন্তসহ অভিযুক্তকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে পুলিশ ইতোমধ্যে কয়েক জায়গায় অভিযান চালিয়েছে। স্থান পরিবর্তন করার কারনে আসামীকে এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত