ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পিটিয়ে মিশুক চালকের মাথা ফাটালেন আ’লীগ নেতা

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০১:০১  
আপডেট :
 ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০১:০৭

পিটিয়ে মিশুক চালকের মাথা ফাটালেন আ’লীগ নেতা

লক্ষ্মীপুরের রায়পুরে স্টিলের লাইট দিয়ে পিটিয়ে মোঃ আলী (৪৫) নামে এক মিশুক চালকের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় এক আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে।

মঙ্গলবার বিকেলে উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের বাবুরহাট গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মিশুক চালককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করেছে।

আহত মোঃ আলী উত্তর চরবংশী ইউনিয়নের ৯নং ওয়ার্ড খনকার বাড়ীর মোঃ রহিম খনকারের ছেলে ও স্থানীয় এলাকার মিশুক চালক।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে বাবুরহাট থেকে মিশুকে যাত্রী নিয়ে খাসের হাট বাজারে যাচ্ছিলেন মোঃ আলী। পথিমধ্যে শহিদ মাওলানার বাড়ীর পাশে স্থানীয় তছলিম চৌকিদারের নাতি হঠাৎ করে মিশুকের সামনে দিয়ে দৌড় দিলে ধাক্কা লাগে, এতে তছলিম চৌকিদার ক্ষিপ্ত হয়ে হাতে থাকা স্টিলের লাইট এলোপাথাড়ি পিটিয়ে মোঃ আলীকে জখম করে। এতে সে জ্ঞান হারিয়ে পড়ে গেলে স্থানীরা তাকে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে জানতে চাইলে তছলিম চৌকিদার বাংলাদেশ জার্নালকে বলেন, আমার নাতির গায়ে মিশুক উঠিয়ে দেওয়াতে সে আহত হয়। এতে রেগে গিয়ে মিশুক চালককে পিটিয়েছি এবং পরে স্থানীয়দের অনুরোধে চিকিৎসার জন্য ৫ হাজার টাকা দিয়েছি।

যোগাযোগ করা হলে স্থানীয় সাবেক ইউপি সদস্য ফখরুল হোসেন কাজী ঘটনার স্বীকার করে বলেন, মিশুক চালককে পিটিয়ে আহত করার বিষয়টি দুঃখজনক। তছলিম আইন হাতে তুলে নেওয়া ঠিক হয়নি। বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করা যেত।

এ বিষয়ে হাজিমারা ফাঁড়ি থানার পরিদর্শক পুলিশ তদন্ত আবুল কালাম আজাদ বাংলাদেশ জার্নালকে বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত