ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জ সমিতির বাজার কমিটির নির্বাচন

সভাপতি আলমগীর সম্পাদক সেলিম

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৫ মার্চ ২০২০, ১৫:০৮

সভাপতি আলমগীর সম্পাদক সেলিম

রামগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী সমিতির বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। ১৪ মার্চ সকাল ৮টা থেকে থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বেলা ১২টা পর্যন্ত।

ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২৪২ জন। গোপন ব্যালটে অনুষ্ঠিত এ নির্বাচনে বাজারের ব্যবসায়ী আলমগীর শেখ চেয়ার প্রতীকে ১২৮ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মান্নান ছাতা মার্কা প্রতীকে ৯২ ভোট ও বরকত উল্যা মনা হারিকেন মার্কায় ৭ ভোট পেয়ে পরাজিত হন।

সাধারণ সম্পাদক পদে ডা. এম এম সেলিম হোসাইন প্রাইম আনারস প্রতীকে ১৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুল কুদ্দুস আম প্রতীকে ৬৮ ভোট পেয়েছেন।

সাধারণ সদস্য পদে আব্দুল মান্নান মোরগ প্রতীকে ১৭৯ ভোট পেয়ে ১ম স্থান, শাহজাহান মিন্টু হাঁস প্রতীকে ১৫৪ ভোটে ২য় স্থান, সহিদ উল্যা কলস প্রতীকে ১৪৭ ভোটে ৩য় স্থান ও শাহীন আলম বাঘ মার্কা প্রতিকে ১২৩ ভোটে বিজয়ী হয়েছেন।

সহ-সভাপতি পদে শেখ রাজু, আবদুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নুরুল আমিন খোকন, কোষাধ্যক্ষ পদে আবদুর রশিদ, ক্রীড়া সম্পাদক পদে বেলাল হোসেন, প্রচার সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় টিপু সুলতান নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত