ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

হঠাৎ রাস্তায় পড়ে গেলেন ফিল্যান্ডের নাগরিক

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ১৯:৩৪

হঠাৎ রাস্তায় পড়ে গেলেন ফিল্যান্ডের নাগরিক

সিলেট নগরীতে হঠাৎ অসুস্থ হয়ে আর্ক (৪৫) নামে ফিনল্যান্ডের এক নাগরিক রিকশা থেকে রাস্তায় পড়ে যান। পরে পুলিশ ও শহীদ শামছুদ্দিন আহমদ হাসপাতালের ডাক্তাররা এসে তাকে কোয়ারেন্টাইনে নেন।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর নয়াসড়ক পয়েন্টের রবি আউটলেটের সামনে এ ঘটনা ঘটে। ফিনল্যান্ডের এ নাগরিক রিকশায় করে হাওয়াপাড়া থেকে নয়াসড়কে যাওয়ার পথে পথিমধ্যে তিনি পড়ে যান।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে কোতোয়ালী থানার এসি নির্মলেন্দু চক্রবর্তী, ওসি মো. সেলিম মিয়া ঘটনাস্থলে উপস্থিত হন। তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে শহীদ শামছুদ্দিন আহমদ হাসপাতালের চিকিৎসকদের বিষয়টি জানান। তারা গিয়ে আর্ককে তাকে হাসপাতালে কোয়ারেন্টাইনে রাখেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ওসি মো. সেলিম মিয়া বলেন, নগরীর হাওয়াপাড়া সেন্ট্রাল হাসপাতালে ভর্তি ছিলেন এ বিদেশি। তবে ঘটনার পরে হাসপাতালের কর্মকর্তারা পলাতক রয়েছেন। বর্তমানে হাসপাতালে পুলিশ রয়েছে।

সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল বলেছেন, তাকে আমরা কোয়ারেন্টাইনে রেখেছি। এখনও তার অবস্থা বলা যাচ্ছে না। তবে আগামীকাল হয়তো আমরা সিদ্ধান্ত নিতে পারবো তার করোনাভাইরাসের জন্য নমুনা পরীক্ষা করা লাগবে কি-না।

এদিকে সিলেটে শহীদ শামসুদ্দিন আহমদ (সদর হাসপাতাল) কোয়ারেন্টাইনে ভর্তি হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী। জ্বর-সর্দি-কাশি নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন বলে জানিয়েছেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল।

শুক্রবার রাত থেকে হাসপাতালের কোয়ারেন্টাইনে রেখে তাকে পর্যবেক্ষণ করছেন চিকিৎসকরা। শুক্রবার রাতে ঢাকা থেকে ফেরার পথে তার শরীরে জ্বর দেখা দেয়। সঙ্গে সর্দি-কাশিও ছিল। তাই বাড়িতে না গিয়ে রাতেই তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে যান। কয়েকদিন তিনি ঢাকায় কয়েকজন ইউরোপ প্রবাসীর সংস্পর্শে ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত