ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ২১:৫৪

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ

করোনাভাইরাসের দূর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে ১০ হাজার হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন নরসিংদীর জেলা প্রশাসন।

শনিবার দুপুর ৩টার দিকে নরসিংদীর শীলমান্দি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ১০জন হতদরিদ্র পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়ে বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে পাঠানো খাদ্য সামগ্রী দিয়ে শনিবার থেকে জেলার ১০ হাজার হতদরিদ্র পরিবারের মধ্যে বিতরণ করা হবে। তবে প্রয়োজনমতো এর পরিধি বৃদ্ধি করা হবে। বিতরণকৃত খাদ্রসামগ্রীর মধ্যে রয়েছে প্রতিপরিবারের জন্য ১০ কেজি চাল, ২কেজি ডাল, ৫ কেজি আলু, একটি সাবান ও একটি করে মাস্ক।

জেলা প্রশাসন আরো জানান, একযোগে জেলার প্রতিটি উপজেলায় এই কর্মসূচী শুরু হয়েছে। পযার্য়ক্রমে দরিদ্রদের মাঝে আরো ত্রান বিতরণ করা হবে।

এসময় আরো উপস্থিত অতিরিক্ত জেলা প্রশাস (সার্বিক) কমল কুমার ঘোষ, নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মো: শাহ আলম মিয়া, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি ও শীলমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাকিরসহ ইউপি সদস্যগণ।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত