ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে

খাদ্য সামগ্রী নিয়ে মানুষের বাড়িতে বাড়িতে এমপি

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ১৬:৫২

খাদ্য সামগ্রী নিয়ে মানুষের বাড়িতে বাড়িতে এমপি

নরসিংদীর পলাশে করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ ও নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী নিয়ে যাচ্ছেন সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপ।

মঙ্গলবার সকাল থেকে সামাজিক দুরত্ব বজায় রেখে পলাশ উপজেলা বাসস্ট্যান্ড এলাকায় সাধারণ খেটে খাওয়া মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে এমপি নিজে হাজির হন। এসময় এমপির ব্যাক্তিগত তহবিল থেকে এক সপ্তাহের খাদ্য সামগ্রী পেয়ে খুশি হন হতদরিদ্র পরিবাবার গুলো।

এমপির বিতরণকৃত খাদ্রসামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, ২কেজি ডাল, ৫ কেজি আলু,১ কেজী পেয়াঁজ,একটি সাবান ও একটি করে মাস্ক রয়েছে। এসময় সবাইকে সুরক্ষিত থাকার আহ্বানও জানানো হয়।

খাদ্যসামগ্রী পাওয়া স্থানীয় এক রিক্সা চালক আব্দুল করিম জানায়, দেশের যে অবস্থা সরকার যদি সহযোগীতা না করে তাহলে না খেয়ে থাকতে হবে। রাস্তায় মানুষ নেই। আমরা ঘরে বসে আছি। রিক্সা দিয়ে রোজগার করে সংসার চলে। এমপির খাদ্য সামগ্রী পেলাম এক সপ্তাহ পেট চলবে। কিছুটা ভালো লাগছে।

সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপ বলেন, গত কয়েকে দিন ধরে আমি প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে খাদ্য সামগ্রী নিম্ন আয়ের মানুষ গুলোকে দিয়েছি। এখন আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি যাতে করে কোন মানুষ কে রাস্তায় বের হতে না হয়। যতদিন দেশে এ দুর্যোগ থাকবে ততদিন সবার পাশে আমি থাকবো। কাউকে খাবারের জন্য কষ্ট করতে হবে না। আমি খাবার নিয়ে তাদের বাড়িতে হাজির হবো।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত