ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

জয়পুরহাটে দুস্থদের চালসহ দুইজন আটক

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২০, ১৭:৪২

জয়পুরহাটে দুস্থদের চালসহ দুইজন আটক

জয়পুরহাটের আক্কেলপুরে দুস্থদের মাঝে বিতরণের জন্য সরকারি বরাদ্দের ১০২ বস্তা চালসহ ভটিভটির চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

রোববার রাতে তিলকপুর-বেড়াগ্রাম রাস্তার রায়কালী বাজারের কাছ থেকে তাদের ভটভটিসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার উত্তর বিষ্ণপুর গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে ভটভটি চালক সুবজ হোসেন (৪০) ও একই এলাকার আব্দুস সোবহানের ছেলে হেলপার সেলিম (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে উপজেলার তিলকপুর বাজারের কথিত খোতেরমোড় এলাকায় রাঙ্গা নামের এক ব্যক্তি ১০২ বস্তা চাল রায়কালী বাজারে পৌঁছে দেওয়ার জন্য ভাড়া ঠিক করে দিয়েছিল। তিলকপুর খোতের মোড়ের শামিম নামের এক ব্যক্তির বাড়ি থেকে ৩০ কেজি ওজনের ১০২ বস্তা চাল উপজেলার রায়কালী বাজারে পৌঁছে দেয়ার জন্য ভটভটিতে করে রওয়ানা করেন চালক ও হেলপার।

সন্ধার পর গোপন সংবাদের ভিত্তিতে তিলকপুর-বেড়াগ্রাম রাস্তার রায়কালী বাজারের কাছ থেকে চালসহ ভটভটি চালক হেলপার ও ভটভটিকে আটক করে পুলিশ।

আটক চালের বিষয়ে তিলকপুর ইউপি চেয়ারম্যান সেলিম মাহমুদ সজল বলেন, পুলিশের হাতে আটক চালের বিষয়ে আমার কোন সংশ্লিষ্টতা নাই। তবে লোকমুখে চাল আটকের কথা শুনেছি। এ ধরনের ঘটনায় যে কেউ জড়িত থাকলে তার বিচার হওয়া উচিৎ বলেও তিনি দাবি করেছেন।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আবু ওবায়েদ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত