ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

টুঙ্গিপাড়ায় স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত, ৬ বাড়ি লকডাউন

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ১৯:৪৩

টুঙ্গিপাড়ায় স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত, ৬ বাড়ি লকডাউন
প্রতীকী ছবি

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় প্রথমবারের মত দুই করোনা রোগী শনাক্ত হয়েছে। তারা দু’জনে সম্পর্কে স্বামী-স্ত্রী। আক্রান্তদের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকায়।

বৃহস্পতিবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. জসিম উদ্দিন জানিয়েছেন, সাজ্জাদ মল্লিক শাহিন ট্রেডার্স নামক একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। গত ২৮ মার্চ সাজ্জাদ মল্লিক মাদারীপুর জেলার শিবচরের পাচ্চর গ্রামে শশুড়বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে গত ৪ এপ্রিল অসুস্থ অবস্থায় সে গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকার নিজ বাড়িতে স্ত্রী ও সন্তানকে নিয়ে আসেন।

ডা. জসিম উদ্দিন বলেন, ৬ এপ্রিল স্ত্রী ও সন্তানকে নিয়ে বাড়িতে আসলে আমরা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠাই। বৃহস্পতিবার বিকেলে স্বামী-স্ত্রী দুইজনই করোনা আক্রান্ত বলে আমাদের কাছে রিপোর্ট আসে।

সন্ধ্যা ৬টার দিকে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার নকিব হাসান তরফদার, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. জসিম উদ্দিন এবং টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম ঘটনাস্থলে ছুটে যান।

তারা গিয়ে আক্রান্তদের বাড়িসহ আশপাশের ৬টি বাড়ি লকডাউন করে দেন। এ ঘটনার পর থেকে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত