ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৬ মিনিট আগে
শিরোনাম

চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের আরও আন্তরিক হওয়ায় আহ্বান

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ১১ জুলাই ২০২০, ২০:১৮

চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের আরও আন্তরিক হওয়ায় আহ্বান

চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের আরও আন্তরিকতার সাথে কাজ করতে হবে বলে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছেন। করোনার এই দুর্যোগে প্রতিটি মানুষ যেন চিকিৎসাসেবা পায় সেজন্য চিকিৎসা সেবায় সর্বোচ্চ বরাদ্দ দিয়েছেন।

শনিবার এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্বাস্থ্যসেবা সংক্রান্ত ও করোনা প্রতিরোধের লক্ষে পর্যালোচনা সভায় এসব কথা বলেন তিনি।

হুইপ আরোও বলেন, করোনাযোদ্ধা চিকিৎসকরা করোনার এই মুহূর্তে নিজের জীবন বাজি রেখে রোগীদের সেবা দিয়ে যাচ্ছে। তাদের এই অবদান পৃথিবী যতদিন থাকবে ততদিন পর্যন্ত মানুষ ভুলবে না।

স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর অবস্থানে রয়েছে উল্লেখ করে তিনি বলেন, স্বাস্থ্য খাতে কোন দুর্নীতি বা অবহেলা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীসহ সকল ধরণের রোগী যেন সঠিকভাবে চিকিৎসা সেবা পায়, সেদিকে খেয়াল রাখতে হবে।

এ সময় বক্তব্য রাখেন, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শিবেস সরকার, হাসপাতালের পরিচালক ডা. নির্মল চন্দ্র দাস, অক্সফার্মের রিজিওনাল ডিরেক্টর আকতারুজ্জামান আখতার, হাসপাতালের উপ-পরিচালক ডা. শাহ্ মোজাহেদুল ইসলাম, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. নজমুল ইসলামসহ আরও অনেকে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত