ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৫ মিনিট আগে
শিরোনাম

পিরোজপুরে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ২১:১২

পিরোজপুরে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

পিরোজপুরে মেয়াদ উত্তীর্ন ওষধ বিক্রি ও প্রস্তাব, পন্যের মোড়ক যথযথভাবে ব্যাবহার না করা, মোড়াকে সর্বোচ্চ খুচরা মূল্য ও মেয়াদ উত্তির্নের তারিখ না থাকার অপরাধের দায়ে ৭ ব্যবসায়ীকে ২৩হাজার ৫০০টাকা জরিমানা করেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে জেলা সদরের বাজারে এ অভিযান পরিচালনা করেন অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক সুমি রানী মিত্র।

অধিদপ্তরের পিরোজপুর কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহ সোহায়েব মিয়া বাংলা নিউজকে ওই ৭ জনের জরিমানা তথ্য নিশ্চিত করে জানান, আসন্ন ঈদকে কেন্দ্র করে মসল্লা জাতীয় পন্য ও মুদি দোকান সহ খাদ্য সামগ্রীর দোকানে এ অভিযান অব্যাহত থাকবে। তিনি জানান, ওই দিন দুপুরে মেয়াদ উত্তির্ন ওষধ বিক্রির দায়ে জেলা শহরের সুন্দরবন মেডিকেল হলকে ৬হাজার টাকা, রাতুল ফার্মেসীকে ৪হাজার ৫০০টাকা, পন্যের মোড়ক যথাযথভাবে ব্যবহার না করা এবং মোড়কে সর্বোচ্চ খুচরা মূল্য না থাকায় মেসার্স শাহা ষ্টোরের একটিকে ২হাজর ৫০০টাকা, শাহ ষ্টোরের অন্য একটিকে দেড় হাজার টাকা, মূল্যতালিকা ও মেয়াদ উত্তির্নের তারিখ না থাকার মদিনা বেকারীকে ৫হাজার টাকা, মুদি দোকানী সজীব ষ্টোরকে ২হাজার টাকা ও বৈদ্যপাড়া এলাকার ফাতেমা ষ্টোরকে ২হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত