ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৭ মিনিট আগে
শিরোনাম

১৫ সাংস্কৃতিক প্রতিষ্ঠানকে অনুদানের চেক বিতরণ

  দিনাজপুরে প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ২১:২৬

১৫ সাংস্কৃতিক প্রতিষ্ঠানকে অনুদানের চেক বিতরণ

দিনাজপুরে চারুশিল্প, থিয়েটার খাত হতে ১৫ টি সাংস্কৃতিক প্রতিষ্ঠানকে ৩ লাখ ৩৫ হাজার টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে চেক বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।

দিনাজপুরের বিভিন্ন অঙ্গনের সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সভাপতি/সাধারণ সম্পাদকদের হাতে আর্থিক এই চেক তুলেন দেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। এসময় চেক বিরতণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সানিউল ফেরদৌস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাগফুরুল হাসান আব্বাসীসহ নাট্য ব্যক্তিত্বরা।

জেলা প্রশাসক বলেন , দেশের এই করোনা পরিস্থিতিতে সাংস্কৃতিক প্রতিষ্ঠানগুলি বন্ধ রয়েছে । দেশের এই পরিস্থিতি কবে শেষ হবে আমরা কেউ জানি না । তাই সাংস্কৃতিক প্রতিষ্ঠানগুলিতে অনলাইনের মাধ্যমে আমাদের দিনাজপুরের সাংস্কৃতিক মনা শিক্ষার্থীদেরকে তাদের কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য সাংস্কৃতিক প্রতিষ্ঠানগুলিকে অনুরোধ করেছেন ।

তিনি বলেন, সাংস্কৃতিক কাজে জড়িত শিক্ষার্থীরা বিপদে যাওয়ার সম্ভবনা অনেক কম থাকে তাই আমাদের শিশু শিক্ষার্থীদেরকে দেশের সংস্কৃতি কৃষ্টি কালচার সর্ম্পকে নতুন প্রজম্মকে জানানো আমাদের কর্তব্য।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত