ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

কুষ্টিয়ায় আল-আরাফাহ ইসলামী ব্যাংক লকডাউন

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ২২:৩৮

কুষ্টিয়ায় আল-আরাফাহ ইসলামী ব্যাংক লকডাউন

কুষ্টিয়ায় আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ১৬ জন কর্মকর্তা কর্মচারীর মধ্যে ১০ জনই করোনায় আক্রান্ত। যার ফলশ্রুতিতে ব্যাংকটি লকডাউন করে দিয়েছেন জেলা প্রশাসক।

বৃহস্পতিবার দুপুরে শহরের এনএস রোডস্থ থানামোড়ে ব্যাংকটির কার্যালয়ের প্রধান ফটকে তালা ঝুলিয়ে ও লালফিতা বেধে লক ডাউন ঘোষণা করেন কুষ্টিয়া সিভিল সার্জন ও জেলা প্রশাসনের যৌথ টিম। এসময় সেখানে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিভিল সার্জন ডা: এইচ এম আনোয়ারুল ইসলাম জানান, গত ৭দিন ধরে ব্যাংটির কর্মকর্তা/কর্মচারীরা করোনা লক্ষণ দেখা দেয়ায় কুষ্টিয়া মেডিকেলের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করে ১০ জনের পজেটিভ রেজাল্ট পাওয়ায় জেলা প্রশাসনের উদ্যেগে লক ডাউন করা হয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্রমতে, ১৫ জুলাই পর্যন্ত কুষ্টিয়া মেডিকেলের পিসিআর ল্যাবে জেলার ছয়টি উপজেলাসহ কুষ্টিয়ায় করোনা লক্ষন ভিত্তিতে ৭ হাজার ৭ শ ৭৬ জনের নমুনা সংগ্রহ ও পরীক্ষা করে ১ হাজার ৭০ জনের করোনা আক্রান্ত ফলাফল পজেটিভ হয়েছে। মৃত্যু হয়েছে ২০ জনের। এছাড়া করোনা লক্ষণে মারা গেছেন ২৩ জন। গত জুন মাস থেকে জেলায় আক্রান্তের সংখ্যা উদ্বেগজনক মনে করেন স্বাস্থ্য বিভাগ।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত